পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আলী আশরাফ - সংবাদ দিগন্ত ।। অন্যায়ের বিরুদ্ধে প্রতিনিয়ত

পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আলী আশরাফ

মোঃ খোকন হাওলাদার পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীতে অসুস্থ্য ও দুঃস্থ্যদের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরেরর সিটি সেন্টার অডিটরিয়ামে ২০ জন সুবিধা ভোগীর কাছে প্রধানমন্ত্রীর ১০ লক্ষ টাকার অনুদানের চেক হস্তান্তর করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ- সম্পাদক ও দৈনিক বাংলাদেশ বুলেটিন সংবাদপত্রের সম্পাদক মোহাম্মদ আলী আশরাফ।

 

হস্তান্তর অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ভিপি আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ হুমায়ুন চৌধুরী, পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাকারিয়া হৃদয় সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগন এবং গনমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন।

 

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী দক্ষিনাঞ্চলের প্রতিভু উন্নয়ন করেছেন। তার ত্রান তহবিল থেকে অনেক মানুষকে অনুদান প্রদান করা হয়েছে। তিনি আপামর জনসাধারণের কথা চিন্তা করেন। আপনারা তার জন্য দোয়া করবেন। আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে আবারো দেশের উন্নয়ন করার সুযোগ করে দেয়ার আহবান জানান বক্তারা।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button