> সংবাদ শিরোনাম
PicsArt_12-02-09.55.15

তুরাগে আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত

সন্ত্রাস চাঁদাবাজ, ভূমিদস্যূ ও রাজাকারের বংশোধরদের আওয়ামীলীগ ঠাই নেইঃ মির্জা আযম (এমপি)

এস, এম, মনির হোসেন জীবনঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো, মির্জা আযম (এমপি) বলেছেন, কোন সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যূ ও রাজাকারের বংশোধরদের আওয়ামীলীগে ঠাই নেই।
তারা যেন আওয়ামীলীগের ইউনিট কমিটি আসতে না পারে সে দিকে দলীয় নেতাকর্মীদের খেয়াল রাখার জন্য
আহবান জানিয়েছেন তিনি।

গত মঙ্গলবার ঢাকা মহানগর উত্তর ডিএনসিসি ৫৩ নং ওয়ার্ড ৪ নং ইউনিট হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মির্জা আযম (এমপি) বলেন, বাঙালির আশা-আকাঙ্ক্ষার ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের আপামর জনগণের নিরঙ্কুশ ম্যান্ডেট নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে।

বেগম জিয়ার প্রাণের জন্য বিএনপিই এখন বড় হুমকি মন্তব্য বলে করে তিনি বলেন, জনগণকে বিভ্রান্ত করে, আন্দোলন করে সরকার পতন করা যাবে না বুঝতে পেরে বিএনপি এখন বেগম জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিয়ে আন্দোলন করতে চায়।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, বেগম জিয়ার শারীরিক সুস্থতার জন্য বিএনপির মাথাব্যাথা নেই। তার সন্তানেরও মায়া নেই। তারেক রহমান তার অসুস্থ মাকে দেখতে আসবে না। কারণ তার কাছে মায়ের মমতার চেয়ে ক্ষমতার লোভটাই বেশি। বিএনপি চায়, খালেদা মারা যাক। দেশের ভেতর একটা অস্থিতিশীলতা করে, জ্বালাও-পোড়াও করে রাষ্ট্র ক্ষমতা দখল করা তাদের উদ্দেশ্য। একজন লন্ডনে বসে স্বপ্ন দেখেন, আর মির্জা ফখরুল প্রেস ক্লাবের সামনে দাঁড়িয়ে স্বপ্ন দেখেন। এই দেশে এ স্বপ্ন বাস্তবায়নের সুযোগ নেই।

মির্জা আযম আরও বলেন, বাঙালির আশা-আকাঙ্ক্ষার ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণের নিরঙ্কুশ ম্যান্ডেট নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। ২০০৯ সালে বাংলাদেশ কোথায় ছিলো আর আজ কোথায় এসেছে। বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে হচ্ছে, কর্ণফুলী টানেল হচ্ছে, পারমানবিক বিদ্যুৎকেন্দ্র হচ্ছে। দেশের অবকাঠামোর উন্নয়ন হচ্ছে কিন্তু এসব বিএনপির চোখে পড়ে না।

এর আগে ত্রি-বাষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযুদ্বা শেখ বজলুর রহমান। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি।

হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো, আব্দুর রাজ্জাক মেম্বারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের এমপি হাবিব হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান,ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের আইন বিষয়ক- সম্পাদকক এডভোকেট আনিসুর রহমান, কার্যকরী সদস্য মো,মহিবুল হাসান,তুরাগ থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ডিএনসিসি ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীরমুক্তিযুদ্বা মো, নাছির উদ্দিন, দলের সাধারন সম্পাদক এম,ডি হালিম।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন,ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ নেতা এইচ এম মাহাবুব আলম, উত্তরা পূর্বথানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযুদ্বা মো, কুতুব উদ্দিন আহমেদ, উত্তরা ১নং ওয়ার্ড কাউন্সিলর আফছার উদ্দিন খান, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম যুবরাজ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কমলা রানী মুক্তা,তুরাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো, নাজিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা মো, জামাল হোসেন, ওসমান গনি, মো, মুনসুর আলী, ও তুরাগ থানা আওয়ামীলী স্বেচছাসেবকলীগ ষুগ্ন সাধারন সম্পাদক মো, ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ।

রোববার উ?সব মুখর পরিবেশে সম্মেলনের দ্বিতীয় অংশে ঢাকা মহানগর উত্তর ডিএনসিসি ৫৩ নং ওয়ার্ড হরিরামপুর ইউনিয়ন ৪ নং ইউনিট আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে মো, নবীন হোসেনকে সভাপতি ও মে, রফিকুল ইসলামকে সাধারন সম্পাদক ষোষনা করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful