> সংবাদ শিরোনাম
254916841_685154295765184_7766976597081750430_n

খুলনা আওয়ামী মৎস্য জীবী লীগের ‘ত্রি বার্ষিক’ সন্মেলন এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোঃ রবিউল হোসেন খান খুলনা প্রতিনিধি: আগামী ২৬শে নভেম্বর ২০২১ খুলনা মহানগর আওয়ামী মৎস্য জীবী লীগের এি বার্ষিক সন্মেলন সফল করার লখ্য প্রস্তুতি সভা’র অনুষ্ঠিত হয়েছে।

সোনাডাঙ্গা মডেল থানা সংলগ্ন কেমিস্ট সমিতির অফিসে মহানগরের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানটি অনুষিঠত হয়।

সভা সঞ্চালনায় দায়িত্ব পালন করেন খুলনা মহানগর আওয়ামী মৎস্য জীবী লীগের সদস্য সচিব এ্যাডঃ ইব্রাহিম খলিল ইমন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল জব্বার। তিনি তার বক্তব্য বলেন আগামী ২৬ নভেম্বর আওয়ামী মৎস্য জীবী লীগের এি বাষি’ক সন্মেলন কিভাবে সফল ও সাথ’ক হয় সে ব্যাপারে দিক নিদে’ শনা মুলক আলোচনা করেন। তিনি সকলকে ভেদাভেদ ভুলে একসাথে কাজ করবার আহবান জানান।

প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী মৎস্য জীবী লীগের সদস্য সচিব এ্যাডঃ ইব্রাহিম খলিল ইমন। তিনি তার বক্তব্য বলেন দীঘ’দিন আহবায়ক কমিটি তাদের দায়িত্ব পালনে কোন ভুল হলে খমা সুলভ দৃষ্টিতে দেখবার আহবান জানান।

পাশাপাশি কাউন্সিলরদের ভোট প্রাথ’না করেন।তিনি আরো বলেন মৎস্য বান্দব নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে মৎস্য সম্পদের উন্ন্যয়নে যাতে মৎস্য জীবী লীগ তৃনমুল পর্যায়ে কাজ করে দেশ ও জনগনের উপকারে আসে সে ব্যাপারে সকলকে সচেষ্ট থাকতে বলেন।মৎস্য আয়ে বাংলাদেশ পৃথিবীর তৃতীয় স্থান থেকে প্রথম স্তানে আনার লখ্য সরকার মৎস্য চাষির মাঝে বিভিন্ন পৃষ্ঠপোষকতা করছে যাতে নতুন নতুন উদ্দক্তার সৃষ্টি হয়।। কাজেই আমাদের সে ব্যাপারে সচেষ্ট থাকতে হবে।আর এ কারনে মৎস্য জীবী লীগকে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সীকৃতি প্রদান করেন।মৎস্য উৎপাদন বাড়লে খুদ্র জনগোষিঠ যেমন লাভবান হবেন পাশাপাশি সরকার বিদেশে মাছ রপ্তানি করে বৈদেশিক মুদ্রা অজ’ন করতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বধি’ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুগ্ম আহবায়ক সৈয়দ জামিল, নগর সদস্য সামসুদ্দহা বাংগালী, নগর সদস্য আবুল কালাম, নগর সদস্য ইঞ্জিনিয়ার শাকিল আহসান, দৌলতপুর থানার সভাপতি মোঃ নজরুল ইসলাম,সদস্য সচিব সাবের হোসেন, সোনাডাঙ্গা থানা সভাপতি লিংকন পাল,খালিশপুর থানা সদস্য সচিব মোঃ রবিউল হোসেন খান, খালিশপুর থানা যুগ্ম আহবায়ক অহিদুল আলম, পুতুল আক্তার,উত্তম সরদার, মাহামুদা আক্তার, ৭নং ওয়াড’ সদস্য সচিব মোস্তফা হাওলাদার, ৮নং ওয়াড’ আহবায়ক মাসুম শেখ,সদস্য সচিব মোঃরাব্বি,৯নং ওয়াড’ আহবায়ক নজরুল ইসলাম, সদস্য সচিব মোঃরিপন শেখ,১১নং ওয়াড’ আহবায়ক তহিদ হোসেন,১২নং ওয়াড’ আহবায়ক শরীফুল ইসলাম, ১৩নং ওয়াড’ সদস্য সচিব হিরা চৌধুরী, ১৪নং ওয়াড’ আহবায়ক কালাম শেখ,সদস্য সচিব বাবুল শিকদার, ১৫ নং ওয়াড’ আহবায়ক আব্দুল জব্বার সহ নগরীর বিভিন্ন থানা ও ওয়াডে’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য নগর কমিটি, থানা,ওয়াড’ আহবায়ক ও সদস্য সচিবদের নিয়ে মহানগর বধি’ত সভা অনুষ্ঠিত হয়। এর আগে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে সভা অনুষ্ঠান শুরু হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful