> সংবাদ শিরোনাম
01

মেয়র জাহাঙ্গীরকে বহিষ্কারের দাবিতে আজও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ‘বিতর্কিত মন্তব্য’ করায় গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কারের দাবিতে আজও বিক্ষোভ করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে ‘বিতর্কিত বক্তব্যে’র অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে দলের পক্ষ থেকে শোকজ করা হয়েছে। রোববার আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, রোববার (৩ অক্টোবর) মহানগরীর টঙ্গী এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক বিভিন্ন জায়গায় অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয় নেতাকর্মীরা। এ সময় দেড় ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে ভোগান্তিতে পড়েন মহাসড়কে চলাচলকারী যাত্রীরা।

বিকেল থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী বাজার, চেরাগ আলী বাজার, ও স্টেশনরোড এলাকায় জড়ো হতে থাকেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সেখানে উপস্থিত নেতাকর্মীরা মেয়র জাহাঙ্গীর-বিরোধী বিভিন্ন স্লোগান দেন এবং তাকে দল থেকে বহিষ্কারের দাবি করেন। এতে সড়কের উভয়পাশে যান চলাচল বন্ধ রয়েছে। অনেক যাত্রী হেঁটেই গন্তব্যের উদ্দেশে রওনা দেন।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মো. ইলতুৎমিশ বলেন, মহাসড়কে বিক্ষোভ করায় যাত্রীদের ভোগান্তি হচ্ছিল, যান চলাচল বন্ধ হয়ে গিয়েছিল। পরে আমরা তাদের মহাসড়ক ছেড়ে দেওয়ার অনুরোধ জানালে তারা চলে যাওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful