> সংবাদ শিরোনাম
20210609_160846

টঙ্গী পূর্ব থানায় কিশোর গ্যং নির্মূলে সচেতনতামূলক অভিযান

শাকিবুল হাসানঃ  কিশোর গ্যং নির্মূল ও টিকটকে আসক্ত হয়ে সংঘটিত বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িয়ে পড়া ছেলে-মেয়েদের সুন্দর ভবিষ্যৎ গড়ার প্রত্যয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবিরের দিকনির্দেশনা ও গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎ মিশের পরিচালনায় সহকারী পুলিশ কমিশনার (টঙ্গী জোন) পীযুষ কুমার দে, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ও ওসি (তদন্ত) দেলোয়ার হোসেনের নেতৃত্বে টঙ্গী পূর্ব থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার (৮ জুন) দিনব্যাপী বিশেষ এ অভিযানে  আনুমানিক ৮০ জনকে আটক করা হয়। অভিযানে টিএনটি কলোনি মাঠে গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎ মিশ অভিবাবক ও এলাকার কিশোরদের উদ্দেশে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

প্রকৃতপক্ষে টঙ্গীবাসীকে কিশোর গ্যং, মাদক, টিকটকের মাধ্যমে সংঘটিত বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড থেকে মুক্ত রাখতে ও যুবসমাজে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এদের থানায় নিয়ে আসা হয়। গতকাল রাত ১০টা দিকে আটক করা যুবকদের থানার সম্মেলন কক্ষে একত্রিত করে সচেতনতামূলক বক্তব্য দেন উপ-কমিশনার ইলতুৎ মিশ এবং ওসি জাবেদ মাসুদ। এ সময় আটককৃত সবার ফেজবুক আইডি, মোবাইল নাম্বারসহ পারিবারিক অবস্থান বিষয়ক তথ্য সংরক্ষণ শেষে তাদের অবিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় ইলতুৎ মিশ বলেন, আজকের কিশোর-যুবকরা আগামীদিনের ভবিষ্যৎ। অবিভাবকদের বলব, আপনাদের সন্তানরা কোথায় যায়, কার সাথে মেশে, কী করছে; সবকিছুর খোঁজ রাখুন। আপনাদের অবাধ্য হলে আমাদের জানান, আমরা আপনাদের সহযোগিতা করব। আপনাদের আশপাশে কারা কী করছে, কাদের মাধ্যমে সমাজের ক্ষতি হয়; সকল বিষয়ে আমাদের অবগত করুন। আপনাদের সেবা দেয়াই আমাদের লক্ষ্য। আমরা চাই না কোনো অপরাধে আপনার সন্তান জড়িয়ে পড়ুক। তাই নিজেদের সম্মান রক্ষার্থে হলেও আপনাদের সন্তানদের বুঝিয়ে নিজের সাথে রাখুন। পুনরায় কাউকে কোনো অপরাধের সাথে সম্পৃক্ততা থাকলে তাকে অবশ্যই হাজতে থাকতে হবে। আজকের এই সচেতনতাকে পুঁজি করে তোমাদের জীবন হোক সুন্দর। একজন প্রকৃত দেশপ্রেমিক হিসেবে প্রত্যেকে নিজেকে সুন্দরভাবে গড়ে তোলো, সকলের জন্য শুভকামনা রইল।

এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সকল যুবক, অবিভাবক ও সমাজের নেতৃত্ব প্রদানকারী সুশীল সমাদের লোকজন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful