received_748922999128107

র‌্যাবের অভিযানে রাজধানীর ওয়ারী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ০৬ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ  রাজধানীর ওয়ারী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ০৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

২১ মে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ওয়ারী থানাধীন জয়কালি মন্দির এবং কাপ্তান বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং এর ০৬ সদস্যকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো  মোঃ শামসুল হক হৃদয় (২৪),  মুরাদ হোসেন (২৩),  মোঃ আকবর হোসেন ( সোহেন) (২৪),  মোঃ আকবর হোসেন (৩০),  মোঃ রিপন (২৭) ও  রাকিব (২৩) । এসময় তাদের নিকট থেকে ০২ টি সুইচ গিয়ার, ০১ টি চাপাতি, ০৩ টি ছুরি, ০৪ টি মোবাইল ও নগদ- ১২৪০/- টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে, এই অপরাধীরা স্থানীয়ভাবে বিভিন্ন নামে পরিচিত কিশোর গ্যাং গ্রুপ-পিচ্চি হৃদয় , মুরাদ এবং আকবর গ্রুপের সদস্য। বিভিন্ন জনবিরল স্থানে তারা একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপ, সাথে বহন করা দ্রব্য সামগ্রীর ব্যাগ প্রভৃতি ডাকাতি করে দ্রুত পালিয়ে যেত। গ্রেফতারকৃত অপরাধীরা জানায় যে, ডাকাতি/ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশী শক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে। প্রায়শঃই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এছাড়া নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাং এর সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও তারা জড়াতো বলে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful