> সংবাদ শিরোনাম
received_410115043713764

উড়ন্ত বিমানে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন কুয়েত প্রবাসী বুরহান মিয়া

স্টাফ রিপোর্টারঃ কুয়েত থেকে দেশে ফিরে আসার সময় উড়ন্ত প্লেনেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বুরহান মিয়া (৫৭) নামে এক প্রবাসী।

তার ফ্লাইটটি কুয়েত থেকে রওয়ানা হয়ে বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুর আড়াইটায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বুরহান মিয়া ঢাকার নবাবগঞ্জের রাধাকান্তপুর গ্রামের বাসিন্দা। তার বাবার নাম শামসুল হক ওরফে শামছু মেম্বার। পাসপোর্ট নম্বর এজি ৮৬৬৬৭১০।

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্রবাসীকল্যাণ ডেস্কের কর্মকর্তা (উপ-পরিচালক) শওকত হোসেন এবং বেসরকারি সংস্থা ব্র্যাকের অভিবাসন বিভাগের প্রধান শরিফুল হাসান ফ্লাইটে বুরহানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শওকত হোসেন জানান, কুয়েতের জাজিরা এয়ারওয়েজের (জে৯৫৩১) ফ্লাইটযোগে দেশে ফেরার পথে উড়ন্ত বিমানেই হৃদরোগে আক্রান্ত হয়ে বুরহান মিয়া মারা যান। ওই ফ্লাইট দুপুর আড়াইটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

তিনি আরও জানান, বুরহান মিয়ার আত্মীয়-স্বজনকে খবর দেয়া হয়েছে। তারা লাশ গ্রহণের জন্য বিমানবন্দরে আসছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful