received_336037934352748

চন্দ্রদীপ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (প্রস্তাবিত) এর শুভ উদ্ভাবন ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদকঃ চন্দ্রদীপ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (প্রস্তাবিত) এর শুভ উদ্ভাবন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (৯ অক্টোবর) বিকেলে রাজধানীর ইসিবি চত্বর, টাওয়ার -৭১ (নীচতলায়) চন্দ্রদীপ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (প্রস্তাবিত) এর শুভ উদ্ভাবন,কার্যনির্বাহী কমিটি গঠন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চন্দ্রদীপ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড (প্রস্তাবিত)’র সম্মানিত চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন আহমেদ সাহেবের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আবুল কাশেম সিনিয়র ম‍্যানেজার মেম্বার সার্ভিস, দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশে। বিশেষ অতিথি হিসাবে আলোচনায় অংশ নেন মোঃ আলমগীর হোসেন উপদেষ্টা, রাজারচর কো- অপারেটিভ সোসাইটি, মোঃ জিলকদ চৌধুরী উপ-সচিব, বিজিএপিএমইএ।
এছাড়াও বিভিন্ন পর্যায়ের গন‍্যমান‍্য ব‍্যাক্তিবর্গ আলোচনায় অংশ নিয়ে বলেন – এই সংগঠনটি ঢাকাস্থ‍ বরিশাল সদর উপজেলা বাসীদের একটি সুন্দর প্লাটফর্ম। এখানে আমরা সকলে ঐক্যবদ্ধ থেকে সততার সাথে কাজ করে ক্ষুদ্র সঞ্চয়ের মাধ্যমে তহবিল গঠন করে আত্মকর্মসংস্থান সৃষ্টি, অর্থনৈতিক স্বাবলম্ভী এবং সামাজিক কর্মকাণ্ডে বিশেষ ভূমিকা রাখতে পারব বলে ব‍্যাক্ত করেন।
এছাড়াও প্রতিষ্ঠানটির সকল সদস্যদের উপস্থিততে সর্বসম্মতিক্রমে মোঃবশির উদ্দিন আহমেদ কে চেয়ারম্যান এবং জিয়া উদ্দিন খাঁন সোহাগ কে সেক্রেটারি করে ০৯ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করে তাদেরকে ফুল দিয়ে বরন করে নেন।
এছাড়াও প্রতিষ্টানটি সুষ্ঠু ও সুন্দরভাবে কার্য পরিচালনার জন‍্য ০৩ সদস‍্য বিশিষ্ট একটি ঋণদান পরিষদ এবং ০৩ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ নামে দুটি উপ-কমিটি করেন।
রাত আটটির সময় এক প্রীতিভোজের মাধ্যমে অত্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটি শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful