20200806_134124

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিনে দেয়া হবে সেলাই মেশিন, টাকা ও ল্যাপটপ

নিজস্ব প্রতিবেদকঃ আগামী ৮ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী করোনা পরিস্থিতির কারণে ডিজিটাল পদ্ধতিতে উদযাপন করা হবে।এবারই প্রথম বঙ্গমাতার জন্মদিনে  ৩২০০ সেলাই মেশিন, ১৩০০ দুঃস্থ নারীকে ২৬ লাখ টাকা এবং গোপালগঞ্জের ১০০ মেধাধী শিক্ষার্থীকে ল্যাপটপ দেবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (৬ আগস্ট) তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা আগামী ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সংবাদ সম্মেলনে  এসব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে এবারই প্রথম ৩২০০ সেলাই মেশিন, ১৩০০ দুঃস্থ নারীকে ২৬ লাখ টাকা এবং গোপালগঞ্জের ১০০ মেধাধী শিক্ষার্থীকে ল্যাপটপ দেবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। ডিজিটাল পদ্ধতিতে জন্মদিন উদযাপন অনুষ্ঠানে গণভবন থেকে অনলাইনে অংশ নেবেন প্রধানমন্ত্রী। শিশু একাডেমি ও গোপালগঞ্জ থেকে অংশ নেবেন অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful