> সংবাদ শিরোনাম
316449819_663063328823836_8730804380783514698_n

পিরোজপুরে বেকুটিয়া সেতুতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী নিহত

 হযরত আলী হিরু, পিরোজপুরঃ পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি এডভোকেট ওয়াহিদ হাসান বাবু’র স্ত্রী মারুফা আক্তার নিহত হয়েছেন।

এ সময় মটর সাইকেলে থাকা সাংবাদিক বাবুও মারাত্মক আঘাতপ্রাপ্ত হন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পিরোজপুরের বেকুটিয়ায় কঁচা নদীর উপর বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে মটরসাইকেল দুর্ঘটনায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

সাংবাদিক ওয়াহিদ হাসান বাবু পিরোজপুর জজ কোর্টের প্রয়াত বিশিষ্ট আইনজীবী ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট আব্দুর জব্বারের জেষ্ঠ পুত্র। আহত বাবু জানান, ওই দিন সন্ধ্যায় কাউখালী উপজেলায় শ্বশুর বাড়ি থেকে তিনি স্ত্রীকে নিয়ে মটরসাইকেল যোগে পিরোজপুরের নিজ বাসায় ফিরছিলেন।

পথিমধ্যে বেকুটিয়ায় বঙ্গমাতা সেতু পারাপারের সময় এক নারী পথচারীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনায় শিকার হন। দুর্ঘটনার সময় মটর সাইকেলের পিছনে থাকা বাবুর স্ত্রী ছিটকে সেতুর মাঝখানে পরে গেলে সামনে থেকে আসা একটি ট্রাক নিহতের কোমরের ওপর থেকে চাপা দিয়ে যায়।

এতে তার কোমর ও দুই পা দুমড়ে মুচড়ে যায়। এতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। মারাত্মক আহতাবস্থায় তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতের অবস্থা গুরতর দেখে সাথে সাথে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

খুলনা যাওয়ার পথে বলেশ্বের ব্রীজ এলাকায় পৌঁছালে তিনি মারা যান। দুর্ঘটনায় সাংবাদিক বাবু শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। মঙ্গলবার দুপুরের পর নিহতের ময়না তদন্তের করা হয়। পরে মাগরিবের নামাজ শেষে পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদে নামাজে জানাযার পর পিরোজপুর পৌর কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়।

Print Friendly, PDF & Email

4 comments

  1. I’m really enjoying the design and layout of your website. It’s
    a very easy on the eyes which makes it much more enjoyable for
    me to come here and visit more often. Did you hire out a designer to
    create your theme? Excellent work!

  2. What’s up i am kavin, its my first occasion to commenting
    anywhere, when i read this post i thought i could also create comment due to this good article.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful