এনসিসি ব্যাংক স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন উদ্বোধন - সংবাদ দিগন্ত ।। অন্যায়ের বিরুদ্ধে প্রতিনিয়ত

এনসিসি ব্যাংক স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন উদ্বোধন

আলম শিমুল দিনাজপুর প্রতিনিধিঃ এনসিসি ব্যাংক এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জাকির আনাম বলেছেন, এনসিসি ইয়ং স্টার ব্যাংকিং প্রোগ্রামে স্কুল শিক্ষার্থীরা সজহ উপায়ে হাতে-কলমে অর্থ ব্যবস্থাপনায় দক্ষতা অর্জন করবে। যা সারাজীবন ব্যবহার করে হয়ে উঠবে স্টার। ইংরেজি, গণিত, বিজ্ঞান, কলা, বাণিজ্য শিক্ষার পাশাপাশি অর্থ পরিচালনার এই শিক্ষা শিক্ষার্থীদের জীবনকে আরও অর্থবহ ও সমৃদ্ধ করবে।

১৬ নভেম্বর বুধবার এনসিসি ব্যাংক দিনাজপুর শাখার আয়োজনে “সঞ্চয়ের অভ্যাস শুরু হোক শৈশব থেকেই”-এই শ্লোগানকে সামনে রেখে হলিল্যান্ড স্কুল দিনাজপুরে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন এর উদ্বোধন করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

 

হলিল্যান্ড স্কুল দিনাজপুরের প্রধান শিক্ষক দেলোয়ার হোসাইন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এনসিসি ব্যাংকের মার্কেটিং ডিপার্টমেন্টের হেড মোঃ রিদওয়ানুল হক, ফিনান্সিয়াল ইনফ্লুসন বিভাগের কর্মকর্তা মোঃ হারুন-উর-রশিদ।

 

স্বাগত বক্তব্য রাখেন এনসিসি ব্যাংক দিনাজপুর শাখার ব্যবস্থাপক মোঃ কামাল হোসেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার মোঃ নবিবর রহমান। প্রধান অতিথি জাকির আনাম আরও বলেন, স্কুল শিক্ষার্থীদের ছোট ছোট পরিকল্পনা তাদেরকে আরও স্মার্ট করে তুলবে।

 

নিজের স্বপ্ন নিজের জমানো টাকা দিয়ে পূরণ করে তারা হয়ে উঠবে এক এক জন স্টার। মনে রাখবে ইয়ং স্টার ম্যাক্সিমাম স্কুল শিক্ষার্থীর ভবিষ্যতের জন্য একটি স্মার্ট বিনিয়গ।

 

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button