পটুয়াখালীতে বিভিন্ন আয়োজনে জাতীয় যুব দিবস পালিত - সংবাদ দিগন্ত ।। অন্যায়ের বিরুদ্ধে প্রতিনিয়ত

পটুয়াখালীতে বিভিন্ন আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

মোঃ খোকন হাওলাদার (পটুয়াখালী প্রতিনিধি ঃ)জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন বিভাগ আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে ও অধ্যক্ষ আমিনুল ইসলাম সিরাজের সঞ্চালনায় জাতীয় যুব দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং প্রশিক্ষনে ভাতা প্রদান করেন জাতীয় সংসদ সদস্য (সংরক্ষিত-৩২৯ আসন) কাজী কানিজ সুলতানা হেলেন।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, যুগ্ম সাধারন সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার, প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, জেলা জাসদের সাধারন সম্পাদক শ ম দেলোয়ার হোসেন দিলিপ, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড মোতালেব মোল্লা।

আরও বক্তব্য রাখেন সফল আত্মকর্মী মোঃ নিজাম উদ্দিন, নকশী কাথা ট্রেডের ফাতেমা আক্তার মিলি, কম্পিউটার ট্রেডের প্রশিক্ষনার্থী তুহিন মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর পটুয়াখালীর উপ-পরিচালক ওবায়েদুল ইসলাম বাদল।

সভায় যুবদের মধ্যে ঋনের চেক বিতরন করেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শহরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা শিল্পকলা একাডেমীর সামনে এসে র‌্যালী শেষ হয়।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button