স্বরূপকাঠিতে অগ্নিকান্ডে ৩ টি দোকান ভস্মীভূত

হযরত আলী হিরু, পিরোজপুরঃ পিরোজপুরের স্বরূপকাঠির বলদিয়া ইউনিয়নের বয়ারহুলা বাজারে এক অগ্নিকান্ডে ৩ টি দোকান মালামাল সহ সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে এলাকাবাসী ওই বাজারের বিসমিল্লাহ পোল্ট্রি ফিড নামক দোকানটিতে আগুন জ্বলতে দেখে।20210609_165658

এসময় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু ইতিমধ্যে আগুনের লেলিহান শিখান ওই দোকান ঘরটি সহ সাথে থাকা আরও দুটি দোকানঘর মালামালসহ সম্পূর্ণ ভস্মীভূত হয়। ভস্মীভূত হওয়া দোকান তিনটির মালিক ওই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. সোহাগ মিয়া তিনি বর্তমান ইউপি নির্বাচনে সদস্য পদপ্রার্থী । এ ব্যাপারে দোকান মালিক সোহাগ মিয়া জানান, তার চাচা জাহাঙ্গীর হোসেন ও চাচাতো ভাই তৈমুর রেজার সাথে তার পারিবারিক দ্বন্দ্ব রয়েছে। বিভিন্ন সময় তারা সোহাগ মিয়াকে ক্ষতি করার হুমকি প্রদান করে আসছে।

দূর্ঘটনার ওই দিন সন্ধ্যার পরেও তার চাচা এবং চাচাতো ভাই তাকে জীবননাশ সহ তার ক্ষতি করার হুমকি দেয়। তার অভিযোগ তার ওই চাচা এবং চাচাতো ভাই শত্রুতা করেই তার দোকানে আগুন দিয়েছে। অগ্নিকান্ডে তার প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেছেন। সোহাগ মিয়া এ ব্যাপারে নেছারাবাদ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।