২ নং কাশিরাম বেলপুকুর ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে গোলাম রকিব সোহন

মোঃ মাহাবুব আলম, নীলফামারীঃ নীলফামারী সৈয়দপুর উপজেলার ২ নং কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামেন রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দলিয় নেতা কর্মি ও সাধারণ মানুষের সাথে মত বিনিময় ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের ২নং ওয়ার্ডের সভাপতি, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক,রাজনীতিবিদ, সু-শিক্ষিত, ১৯৫২ সালের ভাষা সৈনিক, মরহুম ছাবেদ হোসেনের পুত্র, মোঃ গোলাম রকিব সোহন।

শুধু প্রচার প্রচারণা কিংবা মতবিনিময় নয়,কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদের, চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ক্ষমতাশীন দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য নিয়মিত উপজেলা ও জেলা সিনিয়র নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন।
তবে গোলাম রকিব সোহনের রাজনৈতিক মহলে সৎ,দক্ষ ও তুখোড়, রাজনীতিবীদ হিসাবে পরিচিতি রয়েছে তার। দীর্ঘ রাজনৈতিক জীবনে সংগঠন বিরোধী কিংবা, গঠনন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত অভিযোগ নেই তার বিরুদ্ধে।
তিনি একজন সৎ স্বচ্ছ ভালো ইমেজের মানুষ। এবং এছাড়াও এলাকার ছোট বড় সকলের মুখে মুখে একটাই কথা, মোঃ গোলাম রকিব সোহন ভাইকে, চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

কাশিরাম বেলপুকুর বাসীর একটাই দাবী, চেয়ারম্যান পদে গোলাম রকিব সোহন কে, দলিয় মনোনয়ন দিলে দল যেমন সুসংগঠিত হবে, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন একটি উন্নয়ন ডিজিটাল ও মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত হবে।