২নং কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী রুনা লায়লা

মোঃ মাহাবুব আলম, নীলফামারীঃ ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচনের। এ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচার প্রচারণা। তারেই ধারাবাহিকতায় ইউপি সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী হাওয়ার ঘোষণা দেন, নীলফামারী সৈয়দপুর উপজেলার, ২নং কাশিরাম বেলপুকুর ইউনিয়নের, ২নং ওয়ার্ডের, কিসামত ডাঙ্গি সরকার পাড়া গ্রামের,
সাবেক চেয়ারম্যান মরহুম ধনীর সরকারের পুত্র বধু, মশিউর রহমান মোক্তারের সহধর্মিণী, মোছাঃ রুনা লায়লা।
মোছা রুনা লায়লা নীলফামারী সৈয়দপুর উপজেলার ২ নং কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।

ইউপি নির্বাচনে প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (১,২,৩ নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও সকাল সন্ধ্যা ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।প্রতি‌বেদ‌কের সা‌থে একান্তকা‌রী এক সাক্ষা‌তে তি‌নি জানান, ১,২,৩ নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্য কে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী হ‌চ্ছি।

মোছাঃ রুনা লায়লা বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আর উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তুলব।