কেরানীগঞ্জে মাদক সেবনকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত, আটক ৩জন

মোঃ শামীম শেখ তুষারঃ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মাদক সেবন কে কেন্দ্র করে বন্ধুদের সাথে মারামারিতে হিমেল(৩৫) নামের আহত যুবককে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

বুধবার (২রা জুন) রাত আটটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের কাওটাইলে এ মারামারির ঘটনা ঘটে এবং রাত বারোটার দিকে চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু হয়।

নিহত হিমেল স্থানীয় কান্দা পাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় এখন পর্যন্ত আমিনুল ইসলাম সুমন (৪১) শরিফুল ইসলাম(৩৫)ও প্রবীন (২১) নামের তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির বলেন, হিমেলের পরিবারের সদস্যদের মাধ্যমে এ ঘটনার খবর পেয়ে দ্রুততার সাথে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রাথমিকভাবে জানা গেছে, মাদক সেবন কে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া শুরু হয় এবং এক পর্যায়ে ৫/৬ জন মিলে তাকে রড দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে, পরবর্তীতে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।