কেরানীগঞ্জে ধর্ষণের শিকার ১২ বছর কিশোরী উদ্ধার, ধর্ষক পলাতক

মোঃ শামীম শেখ তুষার: ঢাকার কেরানীগঞ্জে ১২ বছরের এক কিশোরীকে আটকে রেখে পাশবিক নির্যাতন চালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১০। তবে র‍্যাব ১০ এর পক্ষ থেকে জানানো হয়েছে তারা থানা পুলিশকে ভিকটিমকে উদ্ধারের সহযোগিতা করেছেন।

শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দ ডাকপাড়া জোড়া পুকুর পাড় মনির মেম্বার ভাড়াটিয়া বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। ধর্ষণের শিকার মেয়েটি চট্টগ্রামের পাহাড়তলী থানার জামান মিয়ার মেয়ে।
ধর্ষণের শিকার মেয়েটি জানায়, ঢাকার সদরঘাটের ভিক্টোরিয়া পার্ক এলাকায় পেশাদার ছিনতাইকারী টাইগার সিদ্দিকী মেয়েটিকে অস্ত্রের ভয় দেখিয়ে নিজ বাড়িতে তুলে এনে রাতভর ধর্ষণ করে। ধর্ষণে অস্বীকৃতি জানালে তাকে মারধর ও সুইচ গিয়ার চাকু দিয়ে বেশ কয়েকটি আঘাত করে আহত অবস্থায় ফেলে রাখে। সকালে পার্শ্ববর্তী বাসিন্দা চান মিয়া ও তার স্ত্রী মেয়েটিকে উদ্ধার করে নিজ ঘরে আশ্রয় দিয়ে স্থানীয় মুরুব্বীদের জানালে তারা র্্যাবকে অবহিত করে। পরবর্তীতে র‍্যাব -১০,সিপিসি-২ এর একটি দল ও কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে।

তবে এ ঘটনায় ধর্ষক টাইগার সিদ্দিক পলাতক রয়েছে তাকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চালাচ্ছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ও কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।