পিরোজপুরে বেড়িবাধ নির্মাণের দাবীতে মানব বন্ধন

পিরোজপুর থেকে মিরাজুর রহমানঃ  পিরোজপুর সদর থানার কালীগঙ্গা নদীর তীরে কলাখালী স্বেচ্ছাসেবক সংঘঠনের ব্যানারে দ্রুত বেড়িবাধ নির্মাণের দাবীতে এক মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
কালিগঙ্গা নদীর পশ্চিম পাড়ে অবস্থিত বেড়িবাধটি বিগত সিডর, আইলা, নার্গিস ও সর্বশেষ ঘুনিঝড় ইয়াসের প্রভাবে ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে । ফলে বর্ষাকালে অবাধে নদীর জোয়ারের পানি বেড়িবাধের ভাঙ্গল এলাকা দিয়ে প্রবল বেগে প্রবেশ করে কয়েকশত একর ফসলি জমির ব্যপক ক্ষতি সাধন সহ এলাকার বাসিন্দাদের বাড়ি ঘর পানিতে তলিয়ে গিয়ে জন দূর্ভোগ সষ্ট করে। দ্রুত বেড়িবাধ নির্মাণের দাবীতে কলাখালী স্বেচ্ছাসেবক সংঘঠনের সভাপতি মোঃ রানেল হাওলাদারের সভাপতিত্বে কালিগঙ্গা নদীর ভাঙ্গল কবলিত বেড়িবাধের উপর এলাকার কয়েক শত পুরুষ, মহিলা মানব বন্ধনে অংশ গ্রহন করেন। মানব বন্ধনের সাথে এলাকার দল মত নির্বশেষে সবাই একাত্মতা পোষন করে বক্তব্য রাখেন ৪নং কলাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান জনাব দিদারুজ্জামান শিমুল, ইউনিয়ন বি এন পি র যুগ্ম সাধারন সম্পাদক এনাম মৃধা,, ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ মনির হাওলাদার সহ আরো উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তাগন দ্রুত বেড়িবাধ নির্মাণের দাবীতে পিরোজপুর -১ আসনের সাংসদ, মাননীয় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী জনাব শ ম রেজাউল করিম সহ যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।