আশুলিয়ায় ১৫ কেজি গাঁজাসহ ৩ জন আটক

মোঃ রিপন মিয়া স্টাফ রিপোর্টারঃ আশুলিয়ায় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে মা-মেয়েসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়
বুধবার (২৬ মে) রাত ৯টার দিকে আশুলিয়ার চিত্রশাইল এলাকার নয়াপাড়া সুমনের বাড়িতে অভিযান চালিয়ে এ মাদকদ্রব্য উদ্ধার ও তাদের আটক করা হয়। পরে রাতে পুলিশ বাদী হয়ে তাদের বরিুদ্ধে মামলা দায়ের করে গ্রেফতার দেখানো হয়।
গ্রেফতারকৃরা হলো- কুষ্টিয়া জেলার সদর থানার আরুয়াপড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের মেয়ে মোসা: মিনা বেগম (৫২) ও মুন্সিগঞ্জ সদর থানার বাকেরকান্দি গ্রামের সামসুল হোসেনের মেয়ে শিলা বেগম (৩২)। মিনা বেগম ও শিলা বেগম সম্পর্কে মা ও মেয়ে। অপর আসামী বগুড়া জেলার শেরপুর থানার খানপুর গ্রামের গুদা প্রামানিকের ছেলে আব্দুল মোতালেব (৩৮)। এছাড়া পলাতক রয়েছে সুমন ও খোকন নামের দুই ব্যক্তি।
এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মিলন ফকির জানান, মাদক বিক্রির জন্য ট্রলি ব্যাগ ও স্পোর্টস ব্যাগে করে মাদক দ্রব্য নিয়ে আশুলিয়ার চিত্রশাইল এলাকার সুমনের বাড়িতে আসবে কয়েকজন ব্যক্তি। এমন গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নিয়ে আজ রাতে আভিযান চালিয়ে সেই বাড়িতে প্যাকেট করার সময় ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয় । সেই সাথে তিনজনকে আটক করা হয়। এসময় দুইজন পালিয়ে যায়।
এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, পলাতাক আসামী খোকনের কাছ থেকে পাইকারী দামে গাজা কিনে বিক্রি করতো বাকিরা। আসামী সুমনের বাড়িতে ভাড়া থেকে তার সহায়তায় মাদক ব্যবসা চালিয়ে আসছে মা ও মেয়ে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত আসামিদের আগামীকাল সকালে আদালতে পাঠানো হবে।