দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে রফিকুল ইসলাম পরিষদের গণসংযোগ অব্যাহত

শিমুল, দিনাজপুর প্রদিনিধিঃ আগামী ১২ জুন অনুষ্ঠিতব্য দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে সাবেক সভাপতি রফিকুল ইসলাম পরিষদ প্রার্থীদের গণসংযোগ অব্যাহত রয়েছে।

গনসংযোগের অংশ হিসেবে রফিকুল ইসলাম পরিষদের প্রার্থীরা মঙ্গলবার (২৫ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত দিনাজপুর পৌর শহরের বাসুনিয়াপট্টি, চারুবাবুর মোড়, থানা মোড়, সুইহারী ও এর আশপাশরে এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ ছাড়া দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সুইহারীস্থ নিজস্ব কার্যালয়ে শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি’র সাথে মতবিনিময় করেন এবং ব্যবসায়ীদের সার্বিক উন্নয়নে চেম্বারের সাবেক সভাপতি রফিকুল ইসলাম পরিষদকে ভোট দিয়ে বিজয়ী করতে শ্রমিক ইউনিয়নের সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।

মতবিনিময়ের সময় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি, কোষাধ্যক্ষ মোঃ আব্দুস সামাদ আলীসহ শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দিনাজপুর চেম্বারের সাবেক সভাপতি রফিকুল ইসলাম পরিষদের প্রার্থীরা হলেন-রফিকুল ইসলাম, দিনাজপুর ইট প্রস্তুতকারক মালিক সতিমির সাধারণ সম্পাদক বিশ^নাথ আগরওয়ালা, পাটোয়ারী বিজনেস হাউজের ব্যবস্থাপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারী মোহন, দিনাজপুর জেলা ট্রাক্টর মালিক সমিতির সভাপতি আলহাজ¦ মোঃ রেজাউল করিম, দিনাজপুর চেম্বারের সহ-সভাপতি মানবেন্দ্র দাস মনোজ, মার্টিন চাইনিজ রেষ্টুরেন্টের স্বত্বাধিকারী দিনাজপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক মোঃ মোকাররম হোসেন, দিনাজপুর চেম্বারের পরিচালক মোঃ রফিকুল ইসলাম মুক্তা, দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বর্তমান ১২নং ওয়ার্ডের কাউন্সিলর মুরাদ আহম্মেদ, দিনাজপুর চেম্বারের সাবেক পরিচালক তায়েফ বিন শরীফ, দিনাজপুর চেম্বারের পরিচালক মোঃ ইয়াকুব আলী, মেসার্স শাহীন ষ্টোর মেসার্স সুমন ট্রান্সপোর্ট এজেন্সী মেসার্স সূচনা ট্রান্সপোর্ট এজেন্সী’র স্বত্বাধিকারী সাজেদুল আবেদীন শাহীন, মেসার্স মোল্লা এন্ড সন্স’র স্বত্বাধিকারী আলহাজ¦ মোঃ জাহিদ আলী, এম এইচ ব্রিক্স এন্ড এম এইচ ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী চিরিরবন্দর উপজেলার ৫নং আব্দুলপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ময়েন উদ্দিন শাহ, মেসার্স শাহ্ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী শাহ্ মোঃ মমিনুল ইসলাম, মেসার্স হামানা ট্রেডার্সের স্বত্বাধিকারী ও সমগ্র বাংলাদেশ দোকান মালিক কল্যাণ সমিতি দিনাজপুর জেলা শাখার আভ্যন্তরিন হিসাবরক্ষক সৈয়দ সপু আহাম্মেদ, মাসুম বেকারী’র স্বত্বাধিকারী বেকারী মালিক সমিতি রংপুর বিভাগীয় ও দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শেখ শামীম, মা ইলেক্ট্রিক এন্ড এলেক্ট্রনিক্স ও রুবেল বানিজ্যনালয়ের স্বত্বাধিকারী মোঃ রুবেল ইসলাম এবং এস আর ব্রিক্স ও এস আর পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের স্বত্বাধিকারী মোঃ রফিকুল ইসলাম সোনা।

উল্লেখ্য, আগামী ১২ জুন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক (২০২১-২০২৩) নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ১৮টি পদ, সহযোগি, গ্রুপ ও টাউন এসোসিয়েট পদে একজন করে মোট ২১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। দু’টি প্যানেলে ১৮ জন করে ৩৬ জন ও একজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৩৭ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ২৫৭৭ জন ব্যবসায়ী ভোটার ভোটাধিকার প্রদান করবেন।