সাংবাদিক রোজিনা ইসলামের উপর নির্যাতনের প্রতিবাদে ভোলায় মানববন্ধন

শামীম আহাম্মেদ ভোলা জেলা প্রতিনিধিঃ প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতার,  হেনস্থার প্রতিবাদ ও মুক্তির দাবিতে দ্বিতীয় দিনের মতো ভোলায় মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) সকালে ভোলা প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভোলা জেলা শাখার উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদে সভায় বক্তারা রোজিনা ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষিদের শাস্তি দাবি করেন। এবং রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী জানান।
ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ভোলা প্রেস ক্লাব সাধারন সম্পাদক অভিতাভ রায় আপু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভোলা জেলা শাখার সভাপতি মোঃ আফজাল হোসেন, সাধারণ সম্পাদক এ্যাড. সাহাদাত হোসেন শাহিন, ভোলা জেলা সচেতন নাগরিক ফোরাম সদস্য সচিব মো: বাহাউদ্দিন।
এ সময় ভোলা জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক ও সংবাদ সংসৃষ্ট ব্যক্তিবর্গরা মানববন্ধনে অংশগ্রহণ করেন।
প্রসঙ্গত সচিবালয়ে অনুমতি ছাড়া করোনাভাইরাসের ভ্যাকসিনের সরকারি নথির ছবি তোলার অভিযোগে রোজিনা ইসলামকে পাঁচ ঘণ্টা আটকে রাখার পর শাহবাগ থানা পুলিশে সোপর্দ করে স্বাস্থ্য মন্ত্রণালয়।