দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ দ্বি-বার্ষিক নির্বাচন সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম ও বিশ্বনাথ আগরওয়ালা পরিষদের মনোনয়নপত্র দাখিল

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সালের দ্বি-বার্ষিক মেয়াদী (২৪ মার্স) নির্বাচনে চেম্বারের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম ও বিশ্বনাথ আগরওয়ালা (বিশু) পরিষদ মনোনয়নপত্র দাখিল করেছেন।

গত কয়েকটি নির্বাচন অনুষ্ঠিত না হওয়ায় সাধারণ ভোটারদের মধ্যে যে ক্ষোভের সঞ্চয় হয়েছিল, এবার তা দুর হয়েছে। নির্বাচন জমে উঠেছে। ভোটারগণও তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন বলে খুশি।

১৭ মে সোমবার চেম্বার ভবনে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এ্যাড. আশফাক আহম্মদ, নির্বাচন বোর্ডের সদস্য গোলাম নবী দুলাল ও অশোক কুমার কুন্ডু’র নিকট চেম্বারের সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম ও বিশ্বনাথ আগরওয়ালা (বিশু) পরিষদ মনোনয়নপত্র দাখিল করেছেন।

রফিকুল ইসলাম পরিষদের প্রার্থীরা হলেন সহিদুর রহমান পাটোয়ারী মোহন, আলহাজ্ব মো. রেজাউল করিম, মানবেন্দ্র দাস মনোজ, মো. মোকাররম হোসেন, মো. রফিকুল ইসলাম মুক্তা, মুরাদ আহমেদ, তায়েফ বিন শরীফ, মো. ইয়াকুব আলী, সাজেদুল আবেদীন শাহীন, আলহাজ¦ মো. জাহিদ আলী, মো. ময়েন উদ্দীন শাহ্, শাহ মো. মমিনুল ইসলাম, সৈয়দ সপু আহাম্মেদ, মো. শামীম শেখ, মো. রুবেল ইসলাম, মো. রফিকুল ইসলাম সোনা, মো. জিয়াউর রহমান নওশাদ, সুলতান কামাল উদ্দিন বাচ্চু, মো. মোবারক হোসেন ও শাহজাহান নোবেল।

মনোনয়নপত্র দাখিল শেষে আগামী ১২ জুন মুল্যবান ভোটটি দিয়ে এই পরিষদকে জয়যুক্ত করে ব্যবসায়ীদের পুর্ণাঙ্গ সেবায় নিয়োজিত করতে ভোটারদের কাছে অনুরোধ জানান পরিষদের পক্ষে বিশ্বনাথ আগরওয়ালা বিশু।

প্রসঙ্গত, আগামী ১২ জুন শনিবার দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। সাধারণ ১৮টি পদ, সহযোগি, গ্রুপ ও টাউন এসোসিয়েট পদে ১জন করে মোট ২১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। জেলায় মোট ২৫৭৭ জন ব্যবসায়ী ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।