দিনাজপুরে এমএনডিএফ- এর উদ্যেগে গরিব দুঃস্থ পরিবারেরমাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ ১১ মে সুইহারিস্থ এনজিও ফোরামের কনফারেন্স রুমে মেহেরুননেছ ডেভলপমেন্ট ফাউন্ডেশন (এমএনডিএফ) এর আয়োজনে অতিদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।

গরিব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের এম পি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই।
উক্ত অনুষ্ঠানে এমএনডিএফ’র উপদেষ্টা এম প্রনয় রোজারিও এর সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক আব্দুল হামিদ, সোসাইটি ফর উদ্যোগ এর নির্বাহী পরিচালক উম্মে নাহার, ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এরিয়া প্রোগ্রাম এর প্রোগ্রাম অফিসার যোহন মুর্মু, ডে-লাইট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মাহবুব আল-আজিজ, প্রতিবন্ধী বিদ্যালয় ও পুনর্বাসন সংস্থা দিনাজপুরের নির্বাহী পরিচালক বিলকিস আরা ফয়েজ, এমএনডিএফ দিনাজপুরের নির্বাহী সদস্য আলাওল হক, চুমকি বেগম, এমএনডিএফ আমার ক্লিনিক দিনাজপুরের অর্থ ও প্রশাসনিক কর্মকর্তা মুরাদুল ইসলাম মুরাদ প্রমূখ।
উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনগুলো এই দুস্থ ও গরিব দের মাঝে এভাবে যদি সেবার হাত বাড়িয়ে দেয় তবেই দেশে উন্নয়ন করা সম্ভব হবে। এজন্য চাই প্রতিটি সংগঠনের পরিচালনা পর্ষদের সঠিক চিন্তা ও ভাবনা এবং এর মাধ্যমেই মাধ্যমে যেকোনো উন্নয়ন বাস্তবায়িত করা সম্ভব।