সাভারে অ্যাম্বুলেন্সে যাত্রী নেওয়ায় চালক আটক

মোঃ রিপন মিয়া(সাভার)ঃ নিষেধাজ্ঞা অমান্য করে অ্যাম্বুলেন্সে করে যাত্রী বহনের দায়ে ঢাকা-আরিচা মহাসড়কে মোঃ সিরাজুল (৩২) নামের এক চালককে আটক করেছে সাভার ট্রাফিক পুলিশ।

এসময় অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে। সোমবার (১০ মে) রাত ৯ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের থানা স্ট্যান্ড থেকে অ্যাম্বুলেন্সসহ ওই চালককে আটক করা হয়।

এসময় অ্যাম্বুলেন্সের ভিতরে থাকা ১৪ যাত্রীকে নামিয়ে দেওয়া হয়। ট্রাফিক পুলিশ জানায়, রাত ৯ টার দিকে একটি অ্যাম্বুলেন্সে যাত্রী দেখে সাভার ট্রাফিক পুলিশ অ্যাম্বুলেন্সটি থামায়। ভিতরে গাদাগাদি করে ১৪ জন যাত্রী উঠানো হয়। এই পরিস্থিতি দেখে অ্যাম্বুলেন্সটি চালকসহ আটক করা হয়। অ্যাম্বুলেন্সের চালক মোঃ সিরাজুল বলেন, আমার এলাকার কিছু পরিচিত লোকজন গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। আমাকে চিনতে পেরে তারা অনেক অনুরোধ করে। তাদের অসহায়ত্ব দেখে নিরুপায় হয়ে অ্যাম্বুলেন্সে উঠিয়ে রংপুর নিয়ে যাচ্ছিলাম।

সাভার ট্রাফিক ইনচার্জ (টিআই) আব্দুস সালাম বলেন, দেশের করোনাভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী বহনের দায়ে ওই অ্যাম্বুলেন্সের চালককে আটক করা হয়। অ্যাম্বুলেন্সের চালক ও মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।