মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ

হযরত আলী হিরু, পিরোজপুরঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) ও তার পরিবারবর্গের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে পিরোজপুরের নাজিরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাধীনতা মঞ্চে উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদারের সভাপতিত্বে ও উপজেলার দীর্ঘা ইউনিয়ন আ.লীগ সভাপতি মাস্টার মো. শাহ আলম আকনে পরিচালনায় অনুষ্ঠিত ওই প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযেদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হাসান জিয়া, উপজেলা আ.লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নির্ঝন কান্তি বিশ্বাস, মো. শাহ আলম ফরাজী, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগ সভাপতি মো. খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহামুদ খান, তুহিন হালদার তিমির প্রমুখ।
এ সময় সাম্প্রতি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও তার পরিবারকে নিয়ে স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ কর্তৃক অপপ্রচারের প্রতিবাদ ও নিন্দা করা হয়। আর এমন অপপ্রচারের জন্য বক্তারা জেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি একেএমএ আউয়ালকে দায়ী করে বলেন, তার (আউয়াল) ইন্ধনে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন অপপ্রচার চালাচ্ছে।