বৈঠাকাঠায় ব্যবসায়ী মোঃ জাকির হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার

মিরাজুর রহমান নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধিঃ আজ (২৮ এপ্রিল) ভোরবেলায় পিরোজপুর জেলার নাজিরপুর থানাধীন বিখ‍্যাত ও বৃহৎ ব‍াণিজ‍্যকেন্দ্র বৈঠাকাটা বাজারে নিজ দোকান থেকে মোঃ জাকির হোসেনের (৪০) এর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে।

সরেজমিনে প্রাপ্ত তথ‍্যসুত্রে জানা গেছে মৃত জাকির হোসেন বৈঠাকাটা বাজারের কাছাকাছি ভাড়া বাড়িতে স্বপরিবারে থাকেন। ঘটনার দিন ভোর রাতে তিনি সেহরী খেয়েছেন, ফজরের নামাজ পড়েছেন,পরবর্তীতে বাসা থেকে বের হয়ে দোকানের চাবি নিয়ে বৈঠাকাটা লঞ্চঘাট সংলগ্ন সেনেটারী পট্টিতে নিজ ব‍্যবসায়িক মুদি ও মনোহারী দোকান যান। নিজের ব‍্যবহৃত মোবাইলটি বাসায় রেখে যান। সকালে তার অপর ব‍্যবসার (গ্রাম্য এনজিও) পার্টনার মোঃ সাইদ তাকে বার বার ফোন দিলে ফোন রিসিভ করেন তার স্ত্রী । পরে তার বড় ছেলে অনেক অনেক খোজা খুজি করে দোকানের মধ্য ঝুলন্ত লাশ দেখতে পান।
পরে বৈঠাকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে এসে লাশ নামিয়ে লাশের ময়নাতদন্তের জন্য পিরোজপুরে মর্গে পাঠিয়েছেন বলে জানা যায়। এটি হত‍্যা নাকি আত্মহত‍্যা তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট এলে ধোয়াসা কেটে যাবে বলে আশা প্রকাশ করেন এলাকাবাসী।
পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে মৃত মোঃ জাকির হোসেন বানারিপাড়া থানার উমারের পাড় গ্রামের মোঃ মতিউর রহমানের ছেলে। এ ঘটনায় এলাকায় ব‍্যাপক চাঞ্চল্যের সৃস্টি হয়েছে।