দিনাজপুর শহীদ মিনার উদ্ভোধন করলেন আবুল হাসান মাহমুদ আলী এমপি

শিমুল (দিনাজপুর প্রতিনিধি): ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে দিনাজপুরের চিরিরবন্দরে শহীদ মিনার উদ্ভোধনকালে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন,৫২‘র ভাষা আন্দোলন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতিকে মুক্ত করা স্বপ্ন দেখেছিলো এবং স্বাধীনতার স্বপ্ন বুনেছিলো।

ভাষা শহীদদের শ্রদ্ধার সাথে স্মরন করে তিনি বলেন,বাংলা ভাষা সংরক্ষন ও ভাষা শহীদদের স্মৃতি ধরে রাখতেই সারাদেশের শহীদ মিনার নির্মান করা এবং বাঙ্গালী জাতিসত্বা হিসেবেও আমাদের নিজস্ব স্বীকৃতি অগ্রযাত্রাই হচ্ছে শহীদদের সন্মান জানানো। আজ সকালে দিনাজপুরের চিরিরবন্দরে ফতেজংপুর ইউনিয়নের হাসিমপুর মোল্লা পাড়া বিদ্যালয়ে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে নবনির্মিত শহীদ মিনার উদ্ভোধনকালে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি উপরোক্ত কথাগুলো বলেছেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ হোসেন বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দিকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ, সা:সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল। অনুষ্ঠানে অন্যানের মাঝে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি সুমন দাস,৩নং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মামুনুর রশীদ বাদল।