আশুলিয়ায় পাঁচ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

মোঃরিপন মিয়া(সাভার)ঃআশুলিয়ায় পাঁচ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

(১৭ ই ফেব্রুয়ারী) ২০২১ বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত সাভারের আশুলিয়া ধামসোনা ইউনিয়নের বাড়ইপাড়া ও কাঠাল বাগান এলাকায় অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটড।

এসময় তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানে প্রথমে বারই পাড়া এলাকায় বিভিন্ন বাসাবাড়িতে দেয়া দুই শতাধিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এরপর ধামসোনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কাঠাল বাগান এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আমজাদ হোসেনের দেয়া তিন শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

স্থানীয়রা বলেন দেওয়ান আমজাদ হোসেন আওয়ামী লীগের পোস্ট পদবি ব্যবহার করে ক্ষমতার দাপট দেখিয়ে আশপাশের বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। এসময় স্থানীয়রা আরো বলেন দেওয়ান আমজাদ হোসেনের অবৈধ গ্যাস সংযোগের কারণে একদিকে দেশের জাতীয় সম্পদ লুট হচ্ছে আর অন্যদিকে সরকার প্রতিবছর লক্ষ লক্ষ টাকা রাজস্ব হারাচ্ছে।

তাই স্থানীয়দের দাবি এই আমজাদ হোসেনকে অতি দ্রুত আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি দাঁড় করানোর জোর দাবি জানান তারা। অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারে কাঠালবাগান এলাকার বাড়ির মালিক লাবু মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, বৈধ গ্যাস সংযোগ দেয়ার কথা বলে দেওয়ান আমজাদ হোসেন ১০লক্ষ টাকা নেন তার কাছ থেকে।

এ সময় তিনি আরো বলেন পাশের বাসা বাড়ির মালিক মোস্তফা, জয়নাল, সোলেমান ও ইব্রাহিম এর কাছ থেকেও বৈধ গ্যাস সংযোগ দেয়ার কথা বলে মোটা অংকের টাকা নেন আমজাদ হোসেন। পরে সে ক্ষমতার দাপট দেখিয়ে অবৈধ সংযোগ দিয়ে যান তাদের বাসায়।

সিনিয়র স্টাফ রিপোর্টার: সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক আবু সায়েম সাদাত হোসেন প্রতিবেদক মোঃ রিপন মিয়’কে জানান,সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান পরিচালনা করে পাঁচ শতাধিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ সংযোগকারী যেই হোক তাদেরকে চিহ্নিত করে তাদের নামে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।