লৌহজং এ পাঁচ শতাধিক অসহায় শীতার্ত মানুষকে কম্বল বিতরন করেছে নিরাপদ বাংলাদেশ চাই

ওয়াসিম ফারুক ( লৌহজং) মুন্সিগঞ্জ প্রতিনিধিঃমুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় পাঁচ শতাধিক দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন ফেসবুকভিত্তিক মানবিক কাজের সঙ্গে যুক্ত গ্রুপ ‘নিরাপদ বাংলাদেশ চাই।

গত মঙ্গলবার ১৯ শে জানুয়ারি উপজেলার হাড়িদিয়া গ্রাম সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক ওয়াসিম ফারুক উপস্থিত থেকে দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণের পাশাপাশি হাড়িদিয়া গ্রামের পিতৃহীন মেধাবী ছাত্র মো. তারেক শিকদারের আগামী এক বছরের লেখাপড়ার দায়িত্বভার নিয়েছে নিরাপদ বাংলাদেশ চাই।

এ ছাড়াও গৃহহীন, বিধবা হতদরিদ্র আছিয়া বেগম ও শাহ আলম মুন্সীকে সুন্দরভাবে বসবাসের জন্য গৃহ নির্মাণ করে দেন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলু, সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, সহ-সভাপতি মো. শওকত হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. ইমন হোসেন, কার্যনিবার্হী সদস্য মো. রমজান হোসেন খান রকি ও মো. মোশারফ হোসেন বাবু প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ওয়াসিম ফারুক জানান, নিরাপদ বাংলাদেশ চাই নানা মানবিক কাজে যুক্ত রয়েছে। আর এ কাজে গ্রুপের উপদেষ্টা জাপান প্রবাসী লেখক, সাংবাদিক ও সংগঠক রাহমান মনি, জাপান প্রবাসী কমিউনিটি নেতা ও মুন্সীগঞ্জ-বিক্রমপুর সোসাইটির সভাপতি বাদল চাকলাদার, সদস্য হিমু উদ্দিন, এমডি ইসলাম, এস, ইসলাম নান্নু, মনি এমদাদ, নুর খান রনি, মাহবুব খান, মো. আশরাফুল ইসলাম শেলী, দক্ষিণ প্রবাসী শহিদুল ইসলাম, স্পেন প্রবাসী সমাজকর্মী মিসেস সালমা খন্দকার নিজাম, নিউইয়র্ক পুলিশের সদস্য আহমেদ বোরহান, ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির সদস্য শ্রী চঞ্চল মন্ডল, অস্ট্রেলিয়ার বাংলাদেশী
কমিউনিটি নেতা আলহাজ্ব হাসান সিমুন ফারুক রবিন, বাংলাদেশের ব্যবসায়ী কৃষ্ণ চন্দ্র দাস ও হাজী মোয়াজ্জেম হোসেন, মোজাম্মেল হক, সহ বেশ কয়েকজন সমাজসেবীরা সব সময়ই নিরাপদ বাংলাদেশ চাই-এর বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকেন।