> সংবাদ শিরোনাম
received_1499093457262346

আচারবিধি লঙ্ঘন করায় নৌকা প্রার্থীর কর্মীকে জরিমানা

মোঃ রিপন মিয়া সিনিয়র স্টাফি রিপোর্টার:
সাভারের আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়নের উপ-নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করায় নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থীর এক কর্মীকে আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

রবিবার (২৫ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে আশুলিয়ার গোরাট এলাকায় নৌকার মিছিল নিয়ে জনসভায় আসলে এই জরিমানা করেন সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন।

 

জরিমানা পরিশোধ করা মোস্তাক নামে ব্যক্তি নৌকা মনোনীত প্রার্থীর কর্মী হিসাবে মিছিল করছিলেন।
আশুলিয়া থানা পুলিশ জানায়, ইয়ারপুর ইউনিয়নের উপ-নির্বাচন ঘিরে আজ সকাল থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা শুরু হয়েছে। বিকেলে ইয়ারপুরের গোরাটে আজ নৌকা প্রার্থীর সভায় ইউপি সদস্য মোস্তাক একটি মিছিল নিয়ে আসেন। এসময় আচরণ বিধি লঙ্ঘন করায় ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

 

এব্যাপারে সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন বলেন, আচরণ বিধি লংঘন করায় নৌকার প্রার্থীর প্রতিনিধিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের নির্বাচনী প্রচারণার অফিস থেকে দুটি সাউন্ডবক্স জব্দ করা হয়েছে। সেখানে কাউকে পাওয়া য়ায়নি।

উল্লেখ্য, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মদ ভুঁইয়ার মৃত্যুতে শূন্য হওয়া আসনে উপ-নির্বাচনে ইভিএম এর মাধ্যেম ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৯ ডিসেম্বর। এ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করছেন ৭ জন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful