> সংবাদ শিরোনাম
received_526065269484633

পটুয়াখালীতে ৪ শতাধীক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোঃ খোকন হাওলাদার/পটুয়াখালী জেলা প্রতিনিধি ঃ পটুয়াখালী শহরের ৩নং ওয়ার্ডের পুরাতন বাজার এলাকার ৪ শতাধীক অসহায় ও নিম্ন আয়ের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় জেলা আওয়ামীলীগ সহ সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা তার বাসভবনের সামনে নিজ উদ্যোগে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের সহকারি পরিচালক ড. মোঃ আতিকুর রহমান মাসুম মৃধা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম মৃধা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শীতের মধ্যে কম্বল পেয়ে খুসি পুরান বাজার এলাকার অসহায় ও নিম্ন আয়ের মানুষরা।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. সুলতান আহমেদ মৃধা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বিজয়ের মাসে পুরান বাজার এলাকার অসহায় ও নিন্মআয়ের মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে মাস ব্যাপী জেলার বিভিন্ন উপজেলায় কম্বল বিতরণ কার্যক্রমের এ ধারা অব্যাহত থাকবে বলে জানান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful