> সংবাদ শিরোনাম
received_1296376737816978

লৌহজংয়ে আন্তঃস্কুল মেধা অন্বেষণ ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

ওয়াসিম ফারুক, বিশেষ প্রতিনিধি:মুন্সীগঞ্জের লৌহজংয়ে চূড়ান্ত আন্তঃস্কুল মেধা অন্বেষণ ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলার শামুরবাড়িতে ইউনুছ খান মেমোরিয়াল কলেজ ও মাহমুদা খানম মেমোরিয়াল একাডেমির আয়োজনে প্রতিষ্ঠানটির প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. কামরুল হুদা।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ইউনাইটেড ট্রাস্টের উপদেষ্টা ফরিদুর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আউয়াল।

আয়োজক সূত্র জানায়, গত ৮ নভেম্বর ইউনাইটেড ট্রাস্টের সহযোগিতায় উপজেলার ১৬টি প্রাথমিক শাখার শিক্ষার্থীরা মেধা অন্বেষণ ও ৮টি উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক শাখার শিক্ষার্থীরা বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয়। গতকাল চূড়ান্ত প্রতিযোগিতায় মেধা অন্বেষণে কুমারভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অলিদ আহাম্মেদ প্রথম, বেজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ইরাম বিনতে কালাম দ্বিতীয় ও কনকসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অর্ণব মালো তৃতীয় স্থান অর্জন করে। আর চূড়ান্ত বিতর্ক প্রতিযোগিতায় লৌহজং বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও কলমা লক্ষ্মীকান্ত স্কুল ও কলেজ রানার্সআপ হয়।

 

প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অতিথিরা মেধা অন্বেষণ ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। একই অনুষ্ঠানে ইউনুছ খান মেমোরিয়াল কলেজ ও মাহমুদা খানম মেমোরিয়াল একাডেমির বিভিন্ন শ্রেণির বার্ষিক পরীক্ষায় প্রথম স্থান অধিকারীদের মাঝেও পুরস্কার দেওয়া হয়। #

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful