> সংবাদ শিরোনাম
315953755_1146140869351673_4066793620111390779_n

অধ্যক্ষ মাওলানা এ কে এম বজলুর রহমানের মৃত্যুতে মাননীয় উপাচার্যের শোক প্রকাশ

 নাজমুছ ছালেহিনঃ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের সেকশন অফিসার জাকিয়া খাতুন এর “পিতা” অধ্যক্ষ মাওলানা এ কে এম বজলুর রহমান গতকাল যশোরের একটি বেসরকারি হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী ও ৬ সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা বাদ যোহর যশোরের মনিরামপুরে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা শেষে তাকে মনিরামপুরের পাতন গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

অধ্যক্ষ মাওলানা এ কে এম বজলুর রহমান ১৯৬২ সালের ০১ মার্চ যশোরের মনিরামপুরের পাতন গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি কর্মজীবনে যশোরের মনিরামপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও প্রতিষ্ঠান পরিচাল হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সর্বশেষ মনিরামপুর মহিলা আলিম মাদরাসার অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

অধ্যক্ষ মাওলানা এ কে এম বজলুর রহমান এর মৃত্যুতে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, উপ-উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ, ট্রেজারার, জনাব এস. এম. এহসান কবীর, রেজিস্ট্রার জনাব মো: রেজাউল হক, যুগ্মসচিব ও প্রকল্প পরিচালক জনাব রফিক আহম্মদ সিদ্দিক, উপ-রেজিস্ট্রার ড. মোঃ আবু হানিফা, উপ-পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ড. মোঃ রফিক আল মামুন, সহকারী অধ্যাপক ড. জাভেদ আহমাদ, সহকারী রেজিস্ট্রার জনাব মোঃ জাকির হোসেন ও জনাব ফাহাদ আহমদ মোমতাজী, সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) জনাব মোঃ জিয়াউর রহমান’সহ বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful