> সংবাদ শিরোনাম
Screenshot_20220917_004854

বিশ্বকাপের প্রথম রাউন্ডেই ছিটকে যাবে পাকিস্তান!

নিজস্ব প্রতিবেদক:  সবশেষ টি-২০ বিশ্বকাপে প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছিল ভারত। এবার সেই হাল হতে পারে তাদের চিরশত্রু পাকিস্তানের! দল ঘোষণার পরে বাবর আজমদের নিয়ে এমনই মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার।

শোয়েবের মতে, মিডল অর্ডার ব্যাটাররাই পাকিস্তানকে ভোগাবে। ফখর জামানের বাদ পড়া কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি।

এ বিষয়ে শোয়েব বলেন, পাকিস্তান ক্রিকেট বোর্ড কী দল নির্বাচন করেছে বুঝতে পারছি না। মিডল অর্ডার নিয়ে সবচেয়ে বেশি দুশ্চিন্তা ছিল। সেটাকেই পাত্তা দিল না কেউ। কোনো বদলই হল না।

এরপর তিনি বলেন, এর আগেও লক্ষ বার বলেছি ফখরকে ছয়টা ওভার দাও। অস্ট্রেলিয়ার পিচে ও ভাল খেলতে পারবে। বাবরকে উপরে খেলাও। সে কথা শোনাই হল না।

শোয়েবের এক সময়ের সতীর্থ সাকলাইন মুশতাক এখন পাকিস্তানের কোচ এবং প্রধান নির্বাচক। শোয়েবের দাবি, টি-২০ সম্পর্কে কিছুই বোঝেন না সাকলাইন।

শোয়েবের কথায়, যদি প্রধান নির্বাচকই গড়পরতা মানের হয়, তাহলে দলও সে রকমই হবে। ২০০২-এ শেষবার সাকলাইন ক্রিকেট খেলেছে। বন্ধু বলে ওর বেশি সমালোচনা করতে চাই না। তবে আমার মতে, টি-২০ ক্রিকেট সম্পর্কে ওর কোনো ধারণাই নেই।

তিনি আরো বলেন, এটা আসলে ওর জায়গা নয়। মোহাম্মদ ইউসুফ (ব্যাটিং কোচ) তো দলের সঙ্গেই যুক্ত নয়। ও থাকলে আমাদের ব্যাটিং এত দুর্বল কেন? হয়তো ওকে দলের ভেতরে বেশি কথাই বলতে দেওয়া হয় না।

শোয়েব ক্ষুব্ধ পাকিস্তানের ব্যাটার ইফতিখার আহমেদের ওপরও। তাকে তিনি সাবেক অধিনায়ক মিসবাহ উল হকের সঙ্গে তুলনা করেছেন। শোয়েব বলেন, ইফতিকারকে নিয়ে কী আর বলব! মনে হচ্ছে ও মিসবাহর দ্বিতীয় সংস্করণ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful