পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন অভিনেত্রী পায়েল ঘোষ

আন্তর্জাতিক ডেস্কঃ  জবরদস্তি করার অভিযোগ আনার কয়েক দিনের মধ্যেই পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের মামলা করলেন অভিনেত্রী পায়েল ঘোষ।

মুম্বই পুলিশ সূত্রে খবর, আইনজীবী নীতীন সাতপুটে’কে নিয়ে মঙ্গলবার রাতে অভিনেত্রী পায়েল ঘোষ ভারসোভা পুলিশ স্টেশনে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। তিনি অভিযোগে পুলিশকে জানিয়েছেন, ২০১৩-য় ভারসোভার ইয়ারি রোডের এক জায়গায় কাশ্যপ তাঁকে ধর্ষণ করেন।

পায়েলের আইনজীবী নীতীন সাতপুটে জানিয়েছেন, অনুরাগের বিরুদ্ধে ধর্ষণ, জোর করে আটকে রাখা, শ্লীলতাহানির মত একাধিক অভিযোগ আনা হয়েছে। পুলিশ সূত্রের দাবি, অনুরাগ কাশ্যপকে জেরা করার জন্য খুব শীঘ্রই সমন পাঠানো হবে। যদিও অনুরাগ কাশ্যপ তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। একের পর এক টুইট করে তিনি দাবি করেছেন, তিনি কেন্দ্রের বিজেপি সরকার বিরোধী হওয়ায় তাঁকে চুপ করানোর চেষ্টা চলছে। একই সঙ্গে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে আইনজীবী প্রিয়ঙ্কা খিমানীকে দিয়ে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভেবেছেন।

উল্লেখ্য, পায়েলের অভিযোগের সমর্থন করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি বলেছেন, কাশ্যপের বিরুদ্ধে ওঠা অভিযোগ মোটেই ভিত্তিহীন নয়, যৌন নিগ্রহ করতে অনুরাগ কাশ্যপ যথেষ্ট পারদর্শী।