২ হাজার পিচ ইয়াবাসহ টঙ্গী পশ্চিম থানায় মাদক ব্যাবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ  বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার) এর নির্দেশনায় মেট্রোপলিটন এলাকায় মাদ৬ক নির্মুল করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

তারই ধারাবাহিকতায় গতকাল সোমবার রাত সাড়ে ১১টায় এসআই আবুল হাসান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে এশিয়া পেট্রোল পাম্পের সামনে মাদক কেনাবেচা করা হচ্ছে। এসময় জিএমপির টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ এমদাদুল হকের নির্দেশে দ্রুত এসআই আবুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড় দিয়ে পালানোর চেষ্টা কালে মোঃ পাভেল মিয়া (৩০), পিতাঃ সাইদ আলী, সাং- বাঘাই কান্দি, থানা- রায়পুরা, জেলা- নরসিংদী নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় আসামী পাভেল মিয়া (৩০) এর দেহ তল্লাশী করে তার কাছ থেকে কসটেপ দিয়ে মোড়ানো সাদা পলিথিন জিপারে রক্ষীত ১০ টি প্যাকেটে ২০০ পিচ করে মোট ২,০০০ (দুই হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার বাজার মূল্য ৬,০০,০০০/-(ছয় লক্ষ) টাকা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয় এবং তাকে আদালতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।