স্বাদে, গন্ধে ও গ্রহণযোগ্যতায় গুস্তা ক্যাফে এখন সবার প্রিয়ঃ প্রিন্স মাহবুব

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ যুুুুক্তরাজ্য সহ  বিশ্বের বিভিন্ন দেশে খুব অল্প সময়ে সুপরিচিত একটি নাম ” গুস্তা ক্যাফে”।
১৯ই অক্টোবর (রবিবার) ইতালির রাজধানী রোমে অবস্থিত  রেস্টুরেন্টের হল রুমে গুস্তা ক্যাফের স্বত্বাধিকারী প্রিন্স মাহবুব ও গুস্তা ক্যাফের সরবরাহকারী মোঃ ফজলুল হক (ভুট্টো) কমিউনিটির ব্যক্তিবর্গের সঙ্গে একটি সৌজন্য সাক্ষাত করেন। এই সময় গুস্তা ক্যাফের স্বত্বাধিকারী প্রিন্স মাহবুব সংক্ষিপ্ত পরিসরে বলেন” এই ক্যাফে বন্দর নগরী মিলানোতে প্রস্তুত হয়ে বর্তমানে তা বাজারজাত হচ্ছে ইউরোপ, আমেরিকা, মধ্যপ্রাচ্য সহ এশিয়ার বিভিন্ন দেশে। যা ইতিমধ্যেই ইতালির বিভিন্ন বার ও ডিপার্টমেন্টাল স্টোর  গুলোতে পাওয়া যাচ্ছে।”
গুস্তা ক্যাফের ইতালি সরবরাহকারী (পাইকারী এজেন্ট) বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফজলুল হক (ভুট্টো) এই ক্যাফের গুণগত মান নিয়ে আলোচনা করেন। তিনি বলেন” এই ক্যাফের স্বাদ ও গন্ধেই এর গ্রহণযোগ্যতা ইতিমধ্যেই সকলের কাছে প্রশংসনীয় যা এই ক্যাফেকে পরিচিতি দিয়েছে অতি অল্প সময়ের মধ্যেই।” তিনি আরো বলেন একেবারে সাশ্রয় মূল্যে এই গুস্তা ক্যাফের ডিলারসীপ দেয়া হচ্ছে সমগ্র ইতালি ব্যাপী। যারা নিতে আগ্রহী তাদের কে (3408012866) এই নাম্বারে যোগাযোগ করার জন্যে অনুরোধ করা যাচ্ছে।
এই সময় উপস্থিত ছিলেন প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি বর্গ। উপস্থিত অতিথি বৃন্দরা এই গুস্তা ক্যাফের ব্যবসায়িক সাফল্য কামনা করেন।