সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন নুরনবী চেয়ারম্যান

মোঃ আলমগীর হোসেনঃকুমিল্লা জেলার তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক এবং বিশ্বকাঁপানো ভয়ঙ্কর করোনা মহামারীর সম্মুখ যোদ্ধা মোঃ নূর নবীকে মানবাধিকার ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করেন সীমান্ত কালচারাল ফাউন্ডেশন নামের সংগঠন ।

গত ৪ অক্টোবর রবিবার বিকাল ৫টায় রাজধানী ঢাকার শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে সীমান্ত কালচারাল ফাউন্ডেশন ও আধুনিক বাংলা যৌথ আয়োজিত ” বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বিচারপতি মোঃ শামসুল হুদা। বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এম এ হালিম মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শফিউল্লাহ হারুন ও হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ দিনাত জাহান চৌধুরী ।
অনুষ্ঠান শেষে নূরনবী চেয়ারম্যান কে সম্মাননা তুলে দেন প্রধান অতিথি বিচারপতি মোঃ শামসুল হুদা।
নূরনবী চেয়ারম্যান এর এই সম্মাননা প্রাপ্তিতে তিতাস উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ্র এবং বিভিন্ন শ্রেণি পেশার লোকজনেরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।