শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার শিক্ষকদের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেছে বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতি।

সোমবার (১২ অক্টোবর) সেগুনবাগিচাস্থ সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে ‘মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল আয়োজন করে সংগঠনটি।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি মাওলানা শাজাহান।

দোয়া মাহফিলের পূর্বে সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী বলেন, বাংলাদেশ স্বাধীনতার পর ইসলামের কল্যাণে সবচেয়ে বেশি কাজ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আওয়ামী লীগ ইসলাম বিদ্বেষী রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগ ইসলামের মূল্যবোধে বিশ্বাসী দল। জাতির পিতা বঙ্গবন্ধু থেকে শুরু করে
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এদেশে ইসলামের কল্যাণে সবচেয়ে বেশি কাজ করেছেন।
তিনি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করছে।
মসজিদ ভিত্তিক গণশিক্ষা কার্যক্রম চালু করেছে। দেশের ৬৪ জেলায় মডেল মসজিদ নির্মাণ করছে।

তিনি আরও বলেন, স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার জাতীয়করণ আওয়ামী লীগ সরকারের হাত ধরেই হবে বলে আমরা বিশ্বাস করি।

এসময় সংগঠনের মহাসচিব মুখলেসুর রহমান বলেন, আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপরে আমাদের আস্থা ও বিশ্বাস রয়েছে। স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয়করণের জন্য আমরা বারবার তাঁর কাছেই দাবি জানাচ্ছি। আমরা বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসার শিক্ষকদের দাবি আমলে নিয়ে আমাদের জাতীয়করণ করবে। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

দোয়া মাহফিলের আরও উপস্থিত ছিলেন, স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক সমিতির সহ-সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, এবিএম আব্দুল কুদ্দুস, যুগ্ম-মহাসচিব আবু মুসা ভূইয়া, বশির উল্লাহ আতাহারী, হাফেজ মাহমুদ, সাংগঠনিক সামছুল আলম, দফতর সম্পাদক ইমতাজ বিন হাকিম, নাসরীনসহ অন্যান্যরা।