রিজিয়া নাসের মৃত্যুতে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত

খুলনা প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও শহীদ শেখ আবু নাসের এর সহধর্মিনী, শেখ হেলাল উদ্দিন এমপি ও শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি’র মাতা শেখ রিজিয়া নাসের (৮৩) মৃত্যুতে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে গতকাল ৩টায় এক শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. তারাপদ ভৌমিক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য মোঃ তৌহিদুল ইসলাম আজাদ, মুজিবুর রহমান শামীম, সৈয়দ মোহাম্মদ ওবায়দুল্লাহ রিপন, পবিত্র কুমার সরকার, ট্রেজারার প্রফেসর সুধীর কুমার পাল, সায়েন্স এ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. মোঃ নওশের আলী মোড়ল, লিবারেল অব আর্টস এন্ড হিউম্যান সায়েন্স ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. গাজী আব্দুল্লা হেল বাকী, রেজিস্ট্রার মোঃ আব্দুর রউফ, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শহীদুল ইসলাম, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব) রবীন্দ্রনাথ দত্ত, প্রক্টর শেখ মাহরুফুর রহমান, সহকারি প্রক্টর তাজুল ইসলাম ও মোঃ আসাদুজ্জামান, সিনিয়র সহকারি রেজিস্ট্রার আল মামুন রানা, জন সংযোগ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মিনা অছিকুর রহমান দোলনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। দোয়া পরিচালনা করেন বায়তুন নূর জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মোমিন নোমানী।