রাজধানীতে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক ৪

স্টাফ রিপোর্টারঃ  রাজধানীতে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৪ জন কে আটক করেছেন।

গত ২২ সেপ্টেম্বর বিকেলে সিপিসি-৩, র‌্যাব-১০, কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে একটি আভিযানিক দল ডিএমপি ঢাকার চকবাজার মডেল থানাধীন ৯/১, খাজে দেওয়ান ১ম লেন, এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ জাহিদ (৪৫)কে ০১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ০৩ টি মোবাইল এবং নগদ ১১,০০০/- টাকা উদ্ধার করা হয়।

জানা গেছে, একই দিন সন্ধ্যায় সিপিসি-২, র‌্যাব-১০ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এবং স্কোয়াড কমান্ডার এডি আমিনুল ইসলাম এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় অভিযান পরিচালনা মোঃ সেলিম (৫০)কে ২৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

অপরদিকে সিপিসি- ১, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ শহীদুল হক মুন্সি এর নেতৃত্বে যাত্রাবাড়ী থানাধীন উত্তর যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেন। গ্রেপ্তারকৃতদের নাম ১। মোঃ রুবেল ২। মোঃ বিপ্লব @ বিপু। এ সময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০২ টি চাকু ও ০৪ টি ব্লেড জব্দ করা হয় বলে র‍্যাবের মিডিয়া সেল থেকে প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ছিনতাই মামলা রুজু করা হয়েছে।