যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন পিরোজপুরের সন্তান পিয়াস।

পিরোজপুর প্রতিনিধি ঃ সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় পূর্নাঙ্গ কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা পিরোজপুর জেলার স্বরূপকাঠী উপজেলার কৃতি সন্তান,বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মো. নাসির উদ্দিন পিয়াস। তার এই পদ প্রাপ্তিতে তার এলাকায় দলীয় নেতাকর্মীদের মধ্যে আনন্দ বইছে।

১৪ নভেম্বর শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঘোষিত ২০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির সদস্য পদে তাকে নির্বাচিত করা হয়। পিয়াস এর পূর্বে ঢাকা কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ক্রীড়া সম্পাদক ছিলেন। পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার ৪নং আটঘর – কুড়িয়ানা ইউনিয়নের মাহামুদকাঠি গ্রামের মরহুম আবদুল মজিদের ছেলে পিয়াস স্কুলে পড়া অবস্থায় ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে সম্পৃক্ত করেন ।
পরবর্তীতে ঢাকা কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয় ও ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সদস্য, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় আপ্যায়ন উপকমিটির সদস্য ও যুবলীগের ৭ ম কংগ্রেসের আইন শৃঙ্খলা উপকমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন ।
তিনি মাহমুদকাঠি ইছামউদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন। তিনি তৃণমূল থেকে রাজনীতি শুরু করে এখন কেন্দ্রীয় পর্যায়ের রাজনীতি করছেন।
যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে নির্বাচিত করায় মো. নাসির উদ্দিন পিয়াস প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা,যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি অতীতের মতই দলীয় কর্মকাণ্ডে নিজেকে সর্বদা নিয়োজিত রাখার অঙ্গিকার ব্যাক্ত করেন।