ভোটকেন্দ্রে ভোটার সংখ্যা কম এটা ভোটারের ব্যাপার -সিইসি

আমিনুল ইসলামঃ ভোটকেন্দ্রে ভোটার সংখ্যা কম এটা ভোটারের ব্যাপার বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার(সিইসি) কে এম নুরুল হুদা।

(১২ নভেম্বর)২০ ইং বৃৃহস্পাতিবার সকাল ১১.৩০মি. দিকে উত্তরা আই ই এস স্কুলে ভোট দিতে গিয়ে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিকদের সামনে বক্তব্য রাখেন।
ঢাকা ১৮ শূন্য আসনে নির্বাচনে ভোট সংখ্যা কম কেন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেন,ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা কম এটা ভোটারের ব্যপার। আমি একটি কেন্দ্রে নিজে ভোট দিয়েছি স্বাচ্ছন্দে। আমি প্রিজাইডিং অফিসারের সাথে কথা বলেছি তারা বলছে সুষ্ঠুভাবে নির্বাচন হচ্ছে। অন্যান্য কেন্দ্রে কি হচ্ছে জানি না। ভোটার উপস্থিতি কি সন্তোসজনক এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, এখনো সকাল তাই কিছু বলা যাচ্ছে না। ভোট কেন্দ্রে আওয়ামীলীগের লোকজন পায়তারা করছে এবং দখল করে রেখেছে এমন
প্রশ্নের জবাবে তিনি বলেন, কোথাও পায়তারা করেনি এবং দখল করেনি।

বিএনপির একজন সম্মানীয় ব্যক্তির সাথে কথা হয়েছে আমি বলেছি অভিযোগ থাকলে নির্বাচন কমিশন অফিসে লিখিতভাবে দেয়ার জন্য তাদের দু একজন লোক নির্বাচন অফিসে যাওয়ার কথা ছিল কিন্তু কেউ যায়নি।
এজন্য আমি সকাল ১১টা পর্যন্ত অফিসে অপেক্ষা করেছি। এবং বলা আছে আমার অনুপস্থিতিতে কেউ অভিযোগ নিয়ে গেলে কমিশনার যিনি থাকবেন তাকে গ্রহন করার জন্য।