বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিতাস উপজেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধিঃ    বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লার তিতাস উপজেলা বিএনপির উদ্যোগে আজ মঙ্গলবার বিকালে বিএনপির অস্থায়ী কার্যালয় ‘তিতাস ভবনে’ মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের রূপকার, দেশের সবচেয়ে জনপ্রিয় প্রেসিডেন্ট,বীর মুক্তিযোদ্ধা শহীদ জিয়াউর রহমানের (বীর উত্তম) বিদেহী আত্মার শান্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এ ছাড়া সাবেক প্রধানমন্ত্রী,বিএনপি চেয়ারপার্সন,দেশনেত্রী এবং ‘গণতন্ত্রের মাতা’ বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেনের দীর্ঘজীবন ও সুস্বাস্থ্যের জন্য মহান আল্লাহর রহমত, বরকত এবং করুণা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে।
মিলাদ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন,তিতাস উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো.সালাহউদ্দিন সরকার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপির
সাধারণ সম্পাদক মো.ওসমান গণি ভূঁইয়া, সহ-সভাপতি আলহাজ্ব আলী হোসেন মোল্লা, মো.আক্তারুজ্জামান আক্তার, মিজানুর রহমান ভুলু সিকদার,যুগ্ম-সাধারণ সম্পাদক মো.মোয়াজ্জেম হোসেন মুন্সী, আক্তারুজ্জান,সাংগঠনিক সম্পাদক মো.জহিরুল ইসলাম জাদু, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু,স্বেচ্চাসেবক দলের সভাপতি ফারুক হোসেন ভূইয়াসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের প্নেতা-কর্মী উপস্থিত ছিলেন।