বানিয়াচংয়ে প্রেসক্লাবের অফিস উদ্ধোধন

দেশ ও সমাজের ভালো-মন্দ ঘটনার বাস্তব চিত্র ফুটে উঠে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে: এমপি আব্দুল মজিদ খান

তাওহীদ হাসান, হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রেসক্লাবের আধুনিক অফিস উদ্ধোধন করা হয়েছে। উদ্ধোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিঠির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, দেশ ও সমাজের ভালো ও মন্দ ঘটনার বাস্তব চিত্র ফুটিয়ে তুলতে সাংবাদিকগন নিরলসভাবে সার্বক্ষনিক কাজ করছেন। সাংবাদিক সমাজের অনুসন্ধানী লেখনীর মাধ্যমেই উঠে আসে দেশ-সমাজের প্রকৃত চিত্র। যা আমাদের জানার বাইরে থাকে তা আমরা সাংবাদিকদের মাধ্যমে জানতে পারি। সাংবাদিকগন যেমন অন্যায়-অবিচার ও অনিয়মের সংবাদ প্রকাশ করবেন তেমনি উন্নয়ন ও দেশের অগ্রগতি নিয়েও লেখবেন বলে আমি আশা প্রকাশ করছি। এক যুগ আগে একটি পিছিয়ে পড়া অনুন্নত বানিয়াচং উপজেলা আর বর্তমান সময়ের যে উন্নত বানিয়াচং তা সাংবাদিকদের লেখনীর মাধ্যমে প্রকাশ করা হবে বলেও আমি আশা প্রকাশ করছি।
এ সময় তিনি বানিয়াচংয়ে কর্মরত সকল সাংবাদিকদের কল্যানে প্রেসক্লাবের স্থায়ী জমি ও ভবন নির্মাণের জন্য সকল ধরনের সহযোগীতার আশ্বাষ প্রদান করেছেন।
প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, বক্তব্য রাখেন বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন, বিশিষ্ট সমাজ সেবক দেওয়ান আহমদ জুলকারনাইন, ১নংইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, ২নংইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, ৩নংইউপি চেয়ারম্যান মৌঃ হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,বড়বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সাধারন সম্পাদক শাহজাহান মিয়া,জেলা তাতীলীগ নেতা পারভেজ আলম খান,ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল,যুবলীগ নেতা জসিম উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইম হাসান পুলক,সাবেক ছাত্রলীগ নেতা কাউসার আহমেদ শিহাব,তাতীলীগের সাবেক নেতা রুবেল,সাবেক ইউপি সদস্য কামরুজ্জামান কাজল,বিশিষ্ট মুরুব্বী ইসরাঈল মিয়া,আলফু মিয়া।
মিলাদ মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওঃ সিরাজুল ইসলাম।
এ সময় কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দেওয়ান শোয়েব রাজা, জীবন আহমদ লিটন, রায়হান উদ্দিন সুমন, মখলিছ মিয়া, মুজিবুর রহমান, ফরহাদ হোসেন সুমন, আশিকুল ইসলাম, শিব্বির আহমদ আরজু, আবদাল মিয়া, শফিকুল ইসলাম, আনোয়ার হোসেন, আজমল হোসেন খান, তৌহিদুর রহমান পলাশ, জসিম উদ্দিন, নজরুল ইসলাম তালুকদার, আতাউর রহমান মিলন, সাহিদুর রহমান, আক্তার হোসেন আলহাদী, তাওহীদ হাসান, শাহ সুমন, আল আমিন খান, হাবিবুর রহমান মাসুক, নূরুল ইসলাম, তাপস হোম, সৈয়দ সোহেল রানা, আলমগীর রেজা, মাইদুল হোসেন বিপ্লব,মোস্তাফিজুর রহমান,রাসেল আহমদ, মাজহারুল ইসলাম খান অপু, সেবুল আহমেদ, এম আর ঠাকুর, রিতেশ কুমার বৈষ্ণব, ফজলে এলাহী যাদু, সাব্বির আহমদ, বদরুল লস্কর,দেলোয়ার হোসেন, সজীব আহমেদ রাজ, হৃদয় খান, হৃদয় হাসান শিশির প্রমূখ।