বাংলাদেশ জনতা পার্টির মহাসচিব হলেন ড, বায়েজীদ

সালমা আক্তারঃ“জয় বাংলাদেশ” ও “জনতাই বল” শ্লোগান নিয়ে বীর মুক্তিযোদ্ধা জিএম কেরামত আলীর নেতৃত্বে গঠিত রাজনৈতিক দল “বাংলাদেশ জনতা পার্টি” তে কেন্দ্রীয় মহাসচিব হিসাবে যোগদান করলেন দি ইউনিভার্সিটি অব কুমিল্লার বোর্ড অব ট্রাষ্ট এর সম্মানিত চেয়ারম‍্যান ও দৈনিক সংবাদ দিগন্ত পত্রিকার সম্মানিত উপদেষ্টা সম্পাদক আলহাজ্ব প্রফেসর ড, আব্দুল্লাহ শেখ মোহাম্মদ বায়েজীদ উল হাসান।

নবনিযুক্ত মহাসচিবকে সংবর্ধনা প্রদান উপলক্ষে দি ইউনিভার্সিটি  অব কুমিল্লার উত্তরাস্থ অ‍্যানেক্স ভবন অডিটোরিয়ামে বাংলাদেশ জনতা পার্টির আয়োজনে পার্টির সভাপতি জনাব বীর মুক্তিযোদ্ধা জি এম কেরামত আলীর সভাপতিত্বে আজ (২০ অক্টোবর) এক জমকলো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পার্টির যুগ্ম সম্মাদক জনাব আশরাফ উদ্দিন ভুইয়া শাহআলমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিসহ অনান‍্যদের মধ‍্যে বক্তব‍্য রাখেন দি ইউনিভার্সিটি অব কুমিল্লার ভারপ্রাপ্ত ভিসি এবং পার্টির ভাইস চেয়ারম‍্যান প্রফেসর ড, এ কে এম সিরাজুল ইসলাম খান, ভাইস চেয়ারম‍্যান সৈয়দ হান্নান নুর,ভারপ্রাপ্ত মহাসচিব মোড়ল আমজাদ হোসেন, কেন্দ্রিয় পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক ও পার্টির ঢাকা জেলা সেক্রেটারী মোঃ জামালউদ্দিন শাহ, পার্টির ধর্ম বিষয়ক সহকারী সম্পাদক মীর মোশাররফ হোসেন মঞ্জু, দি ইউনিভার্সিটি অব কুমিল্লার ট্রাষ্টি বোর্ড মেম্বর প্রফেসর ড, জিয়াউল করিম উজ্জল, ইঞ্জিঃ এজেএম বেলালউদ্দিন, প্রফেসর মাহমুদ আলম, দৈনিক সংবাদ দিগন্তের সম্পাদক এবিএম মনিরুজ্জামান মিলন,বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা মহানগর উত্তরের সাধারন সম্পাদক ও দি ইউনিভার্সিটি অব কুমিল্লার বোর্ড অব ট্রাষ্টির মেম্বর মোঃ মাহমুদুর রহমান বাবর প্রমুখ।

বক্তারা জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে বাংলাদেশ জনতা পার্টির সাফল‍্য কামনা করেন ও নবনিযুক্ত মহাসচিবের হাতকে শক্তিশালী করার প্রত‍্যয় ব‍্যাক্ত করেন।

সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিএম কেরামত আলী তার বক্তব‍্যে নবনিযুক্ত মহাসচিবকে আন্তরিক অভিনন্দন জানান এবং তার নেতৃত্বে বাংলাদেশ জনতা পার্টি আরো এগিয়ে যাবার প্রত‍্যয় ব‍্যক্ত করেন।

নবমনোনীত মহাসচিব প্রফেসর ড, আব্দুল্লাহ শেখ মোহাম্মদ বায়েজীদ উল হাসান তাকে মহাসচিব মনোনীত করার জন‍্য সভাপতিসহ সকলকে ধন‍্যবাদ জানান এবং সকলকে ঐক‍্যবদ্ধ হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে দেশ গঠনে আত্ননিয়োগ করার আহবান জানান। ইউনিটি ফর ইউনিভার্স হিউম‍্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশনের সদস‍্যগন, দি ইউনিভার্সিটি অব কুমিল্লার ট্টাষ্টি বোর্ড মেম্বরগনসহ শিক্ষকও ছাত্র-ছাত্রীগন, বাংলাদেশ জনতা পার্টির ঢাকা মহানগর উত্তর দক্ষিনের নেতাকর্মীসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীগন এসময় উপস্থিত ছিলেন।

সবশেষে কেন্দ্রিয় কমিটিসহ মহানগর,বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির সদস‍্যরা নবমনোনীত মহাসচিবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।