বন্যায় ক্ষতিগ্রস্থ ও গৃহবন্দি মানুষের মাঝে ব্যারিস্টার ইমরান জনি’র ত্রাণ বিতরণ

নীলফামারী প্রতিনিধিঃ বন্যায় ক্ষতিগ্রস্থ ও গৃহবন্দি মানুষের মাঝে ব্যারিস্টার ইমরান জনি’র ত্রাণ বিতরণ করেছে।

আজ (২৭ জুলাই) সকাল ১১টার সময় নীলফামারীর ডিমলা উপজেলার ৫টি ইউনিয়নে তিস্তা নদী ভাঙ্গনকবলী এলাকার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য বক্তিবর্গের উপস্থিতিতে ত্রাণ বিতরণ কার্যক্রমে আর্থিক সহযোগীতা করেন, নীলফামারী সংসদীয় আসন-১ ডোমার-ডিমলার কিৃতি সন্তান ও বাংলাদেশ সংবিধান প্রনয়ন কমিটির সদস্য, প্রাক্তন মেম্বার অফ পার্লামেন্ট এ্যসেমম্বেলি এমপিএ ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঘনিষ্ট সহচর আব্দুর রহমান চৌধুরীর পৌত্র সমাজসেবক ও বঙ্গবন্ধু আইনজীবি পরিষদ নীলফামারী জেলাা শাখার সভাপতি ব্যারিস্টার ইমরান কবির চৌধুরী জনি। তিস্তা ভাঙ্গন এলাকার প্রায় ১ হাজার অসহায়, দুঃস্থ , বন্যায় ক্ষতিগ্রস্থ ও গৃহবন্দি মানুষের মাঝে চাল, ডাল, তেল, শুকনা খাবার ও নগদ অর্থ প্রদান করেন।
পূর্ব ছাতনাই ইউনিয়নের আলিমন বেওয়া ভাসানীর চর এলাকার কলিমউদ্দিন বলেন, বর্ষা আসলেই তিস্ত নদীতে পানি বাড়ে আমরা যারা চরে বসবাস করি তাদের দুঃভোগও বাড়ে অনেক কষ্টে জীবন চলে আমাদের। তারা আরও বলেন, জনি বাবার সাহায্য পেয়েছি তাই আমরা আজ অনেক খুশি।

সমাজসেবক ও বাংলাদেশ হাই কোর্ট বারের সদস্য ব্যারিস্টার ইমরান কবির চৌধুরী জনি মুঠোফেনে বলেন, আমি বর্তমানে গ্রেড ব্রিটেনের লন্ডন শহরে আইন পেশায় কর্মরত থাকলেও প্রতি ৩-৪ মাস পর পর এলাকার মানুষের টানে আসি। করোনার কারনে দেশে আসতে না পারলেও এই অসহাস ও সহায় সম্বলহীন মানুষের কথা আমার মনে পরে তাই তাৎখনি ভাবে আমার বাবা ওয়ালিউল কবির চৌধুরী একজন (মুক্তিযোদ্ধা) কে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাই বাবা এলাকায় গিয়ে বিভিন্ন সংগঠনের লোকদের সাথে আলাপ আলোচনা করে আমার দেওয়া অর্থের ত্রাণ সামগ্রী ওই সকল অসহায় মানুষের মাঝে বিতরণ করেন।