ফেনীতে ইয়াছিন বাবুর নেতৃত্বে সন্ত্রাসী হামলা ; গুলিবিদ্ধ কয়েকজন

ফেনী প্রতিনিধিঃ গত ২০ আগস্ট বৃহস্পতিবার রাতে ফেনী সদর উপজেলার পাঁছগাছিয়া ইউনিয়নের এলাহিগঞ্জ বাজারের জগইর গাঁরে সন্ত্রাসীরা হামলা চালানো হয়। এতে অনেকেই আহত হয়েছেন। যার ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।
এই হামলার  নেতৃত্বে ছিলেন ইউছুপ কোব্বাত এর ছেলে ইয়াছিন বাবু সহ মো: আজিম, মো: কাউছার।  এ সময় ইয়াছিন বাবুর গুলিতে আহত হয়েছে তার ছোট ভাইসহ আরো কয়েকজন।
বৃহস্পতিবারের ঘটনাকে কেন্দ্র করে, শুক্রবার সারাদিন আবুপুর এবং দঃ আবুপুরের লোকদের এলাহিগঞ্জ বাজারে যেতে বাদা প্রদান করেন জগইর গাঁর সন্ত্রাসীরা। যার ফলে শুক্রবার বিকাল থেকে দুই পক্ষের মধ্যে দাওয়া পাল্টা দাওয়া হয়।
পরিস্থিতে নিয়ন্ত্রণে আনতে, ঘটনাস্থল পরিদর্শন করেন, আইনশৃঙ্খলা বাহিনী এবং পাঁছগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, তিনি এই ঘটনার সুস্থ তদন্তের নির্দেশ দেন তদন্তকারী কর্মকর্তাকে এবং দু পক্ষকে শান্ত থাকার জন্য আহ্বান জানান।
এই ঘটনার সম্পর্কে জানার জন্য, দঃ আবুপুরের সম্রাট ও সোহাগের সাথে যোগাযোগ করলে, তারা বলেন তুচ্ছ ঘটনা নিয়ে জগইর গাঁর সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায়। এই ঘটনা নিয়ে দুই পক্ষের লোকজন থানায় মামলা দায়ের করেছেন।
বিষয়টি নিয়ে ফেনী সদর থানার অফিসার ইনচার্জ কে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।