পাইকগাছা-কয়রার এমপি বাবু ও পাইকগাছা পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর করোনা পজেটিভ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃখুলনা ৬ (পাইকগাছা-কয়রা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু এবং পাইকগাছা পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর করোনা পজেটিভ নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নিতিশ চন্দ্র গোলদার।

গত ৩ সেপ্টেম্বর পাইকগাছা স্বাস্থ্য কর্মিরা এমপি আলহাজ্ব আকতারুজ্জামান বাবু ও পাইকগাছা পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর এর করোনা নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরিক্ষার জন্য পাঠালে ৪ সেপ্টেম্বর রিপোর্ট প্রকাশিত হলে সেখানে তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এমপি আলহাজ্ব আকতারুজ্জামান বাবু ও পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর উভয়ে বেশ সুস্থ আছেন এবং চিকিৎসাধী আছেন বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নিতিশ চন্দ্র গোলদার।

পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর মুঠো ফোনে বলেন তিনি সুস্থ আছেন। তার শরীরে করোনা পজেটিভের কোন নমুনা ছিলনা। তারপরেও তিনি চিকিৎসাধী আছেন।
অপরদিকে করোনা পজিটিভ বিষয়টি শনিবার নিশ্চিত করেছেন, এমপি বাবু নিজেই। তিনি জানান, করোনা পজিটিভ হলেও বর্তমানে শারীরিকভাবে ভালো আছেন। তিনি খুলনা মহানগরে থাকা তার নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন। তার শরীরে এখনও করোনার কোনো উপসর্গ নেই।
উলেখ্য করোনা মহামারী শুরুর পর থেকে এমপি আকতারুজ্জামান বাবু ও পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর করোনা সচেতনতায় কাজ করে চলেছেন। পজেটিভ রোগীদের বিভিন্ন প্রকার খাদ্য সরবরাহ সহ সেই সব পরিবারের পাশে ছিলেন। মেয়র সেলিম জাহাঙ্গীর ও এমপি বাবু তাদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।