নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক”ভিলেজ হট্টগোল”

বিনোদন প্রতিবেদক:
গত ১৫ অক্টোবর থেকে গাজীপুর ও নারায়ণগঞ্জ এর বিভিন্ন লোকেশনে আবারো শুটিং শুরু হলো আরটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ”ভিলেজ হট্টগোল” এর ৪র্থ লটের । এবারের লট চলবে ২০ অক্টোবর পর্যন্ত ।
121673152_359905962130827_2843453105840321893_n
সমসাময়িক কালে যেসব নাট্যনির্মাতা দর্শকনন্দিত নাটক উপহার দিয়েছেন তার মধ্যে ইমরান হাওলাদার অন্যতম । এ নাটকে অভিনয় করা এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া বলেন ‘ ইউনিটের সবার সাথে নাটকে কাজ করে ভালো লাগছে, নাটকটির গল্প ও নির্মাণ সুন্দর হওয়ায় ইতিমধ্যেই নাটকটি দর্শকপ্রিয়তা পেয়েছে। পরিচালক ইমরান হাওলাদারের সাথে এর আগেও আমি  কাজ করেছি, তিনি খুব যত্ন নিয়ে কাজ করেন- যার ছোঁয়া এ নাটকটিতেও আছে।
“ভিলেজ হট্টগোল” নাটকে আরো অভিনয় করেছেন  আ খ ম হাসান, সাজু খাদেম, সিদ্দিকুর রহমান, তারিক স্বপন, পুনম হাসান, জুই, হান্নান শেলী, আমানুল হক হেলাল, মুকুল সিরাজ, হান্নান শেলী, কেয়া মনি, রেশমী, আহমেদ সাজু, পারভেজ সুমন, আমানুল হক হেলাল, মুকুল সিরাজ, ম আ সালাম, ফারগানা মিল্টন, জয়রাজ, আরফান, বরদা মিঠু, সঞ্চিতা, তুহিন আব্বসী, আল সামাদ রুবেল, জাকির হোসেন লুবনা, বাদল, শান্তা পালসহ আরো অনেকেই।
অভিনেতা তারেক স্বপন বলেন ‘ এ নাটকে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে, তার কারণ গল্পের মান ও নাটকটির নির্মাণ। আমরা সবাই কাজটি উপভোগ করছি । দর্শকরাও নাটকটিকে গ্রহণ করেছে ।
নাট্যনির্মাতা ইমরান হাওলাদার বলেন সবাই, সুন্দর গল্প ও ভালো অভিনয়শিল্পী এবং আমার টিমের প্রচেষ্টা সব মিলে নাটকটি দর্শকেরা পছন্দ করেছেন । এটা আমার টিমের জন্য খুবই আনন্দের।”
নাটকের গল্পে দেখা যাবে, গ্রামের তিন ডাক্তার হোমিওপ্যাথি, এলোপ্যাথি এবং কবিরাজ। মূলত তিন ডাক্তারর নানাবিধ ঘটনা নিয়েই নাটকের কাহিনী শুরু। পরবর্তীতে পাগলা গারোদ থেকে পালিয়ে আসা একজন লোক; নিজেকে পাগলের ডাক্তার বলে পরিচয় দিয়ে গ্রামে ঢুকে পাগল খুঁজতে থাকে।
এই ডাক্তারদের নিয়েই গ্রামে হট্টগোল চলতে থাকে। তাদের সাথে যোগ হয় ঘর জামাই গমচোর মেম্বার এবং প্রাক্তন গমচোর মেম্বার। আরো আসে উগান্ডা থেকে আগত হারবাল চিকিৎসক। যদিও তিনি হাউসকিপার ছিলেন। তাদের নিয়ে ঘটতে থাকে নিত্যনতুন মজার ঘটনা।
স্বাধীন শাহের রচনায় ও ইমরান হাওলাদারের পরিচালনায় আরটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে ন’টায় প্রচার হচ্ছে গ্রামীন পটভূমি ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল।”